Anant Ambani Pre-wedding: আম্বানির ছেলের প্রি-ওয়েডিংয়ে নিমন্ত্রিতরা শুধু গিফ্ট দেননি, পেয়েছেন রিটার্ন গিফ্টও! কি কি দেওয়া হয় ফেরৎ

What was the return gift of pre-wedding of Anant Ambani: গুজরাটের জামনগরে, বিশ্বের শীর্ষস্থানীয় ব্যবসায়ী তথা ধন কুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির প্রি-ওয়েডিংয়ের (Anant Ambani Pre-wedding) অনুষ্ঠান অনুষ্ঠিত হলো মার্চ মাসে। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিল গেটস থেকে শুরু করে মার্ক জুকারবার্গ সহ বিখ্যাত খেলোয়াড়, অভিনেতা, অভিনেত্রী, চিত্রশিল্পী, সংগীত শিল্পী দের মত দেশ-বিদেশের বিশিষ্ট ব্যক্তিত্বরা। মুকেশ আম্বানি কিন্তু তার অতিথিদের আপ্যায়নে কোন ত্রুটি রাখেননি। অনুষ্ঠানে আগত প্রত্যেকটি অতিথিকে তিনি উপহারে ভরিয়ে দিয়েছেন। মিডিয়া রিপোর্ট থেকে জানা যায় যে, এই গিফটের মধ্যে ছিল সোনার হার থেকে শুরু করে বিভিন্ন দামি ডিজাইনার জুতো পর্যন্ত।

গুজরাটের জামনগরে প্রি-ওয়েডিং (Anant Ambani Pre-wedding) অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবার পর নিতা আম্বানি ও মুকেশ আম্বানির তরফ থেকে অনুষ্ঠানে আগত প্রত্যেক অতিথিকে উপহার দেওয়া হয়েছে। মিডিয়া রিপোর্ট সূত্রে জানা যায় যে, এই উপহারের তালিকায় ছিল সোনার চেইন, ডিজাইনার জুতো, এলভি ব্যাগ নাইট ওয়্যার ইত্যাদি মূল্যবান জিনিসপত্র। অনুষ্ঠানের অন্যান্য বিষয় গুলির মত এই উপহারের ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে রয়েছে।

বোম্বে আর্টিসান কোম্পানির তৈরি কাস্টমাইজ হ্যান্ডব্যাগ উপহার দেওয়া হয়েছে বেশ কিছু অতিথিদের। এই ব্যাগগুলি তৈরি করতে এমন এক চামড়া ব্যবহার করা হয়েছে, যা কোন প্রাণীর শরীরের নয়। পশু প্রেমের নিদর্শন রাখতেই এই উপহার তৈরি করা হয়েছে বলে জানা গেছে। সোনার চেইন আর বাকেল দিয়ে সাজানো হয়েছে এই ব্যাগগুলিকে। এছাড়াও ছিল মহাবালেশ্বরের সানরাইজ ক্যান্ডেলসের বিশেষ ভাবে সক্ষম শিশুদের দ্বারা তৈরি বিশেষ এক ধরনের মোমবাতি।

আরও পড়ুন 👉 Mukesh and Nita Ambani: আম্বানি পরিবারের লাটাই কার হাতে! মুকেশ নাকি নিতা আসল ডন

অনন্ত আম্বানির প্রি-ওয়েডিং (Anant Ambani Pre-wedding) এর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিখ্যাত পপস্টার রিহানা। আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এই তারকা অনুষ্ঠানটি করার জন্য মাত্র ৭৪ হাজার কোটি টাকা সাম্মানিক নিয়েছেন। এই অনুষ্ঠানের মঞ্চে ঘটেছে বিশেষ কিছু ঘটনা। যেমন, অরিজিৎ সিং ও শ্রেয়া ঘোষালকে একই সাথে পারফর্ম করতে দেখা গেছে। এছাড়াও, সালমান, শাহরুখ, আমির এই তিন খানকে প্রথমবারের জন্য একসাথে মঞ্চ ভাগ করে নিতে দেখা গেছে। এই অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য দিলজিত দোসাঞ্জ নিয়েছেন ৪ কোটি টাকা সাম্মানিক।

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট খুব শীঘ্রই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। তাদের তিন দিন ধরে চলা বিবাহ পূর্ববর্তী অনুষ্ঠান (Anant Ambani Pre-wedding)) অনুষ্ঠিত হয়েছে গুজরাটের জামনগরে এই অনুষ্ঠানে দেশ বিদেশের তাবড় তাবড় ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন। আর তাই এই তিন দিন শুধুমাত্র ভারত নয়, সমগ্র বিশ্বের নজর ছিল গুজরাটের জামনগরের দিকে।