আবারও পথ দুর্ঘটনা বীরভূমে, এবার অটোর সাথে চার চাকা গাড়ির মুখোমুখি সংঘর্ষ

Shyamali Das

Updated on:

চন্দন কর্মকার : গতকাল সন্ধ্যায় বীরভূমের মহঃবাজারের গনপুর এলাকায় বাসন্তিকা কলেজের সামনে একটি বেসরকারি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় একটি পাথর বোঝায় লরির। ঘটনায় আহত হয় বাসের প্রায় ৩০ জন যাত্রী। আর ফের বুধবার রাতে বীরভূমের সাঁইথিয়া থেকে বোলপুর যাওয়ার রাস্তায় অটোর সাথে একটি চার চাকা গাড়ির মুখোমুখি সংঘর্ষ বাঁধে। ঘটনায় মৃত্যু হয় এক ব্যক্তির।

স্থানীয়দের বক্তব্য অনুযায়ী, সাঁইথিয়ার কোরলা গ্রামের কাছে বোলপুর দিক থেকে আসা একটি চার চাকা গাড়ির সাথে সাঁইথিয়া দিক থেকে আসা একটি অটোর মুখোমুখি সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে মৃত্যু হয় তাপস মন্ডল (৪৪) নামে এক ব্যক্তির। মৃতের বাড়ি বীরভূমের হাতোড়া গ্রাম পঞ্চায়েতের অমরপুর গ্রামে। আহত হন আরও পাঁচ জন। যাদের মধ্যে এক জনকে সিউড়ি সদর হাসপাতালে স্থানান্তরিত করা হয় এবং বাকিরা সাঁইথিয়া স্টেট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

ঘটনার পর এলাকার স্থানীয় বাসিন্দারা ঘাতক গাড়িটিকে আটকে রেখে বিক্ষোভ দেখাতে শুরু করে। বাসিন্দাদের দাবি ক্ষতিপূরণের। যদিও কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে পৌঁছায় সাঁইথিয়া থানার পুলিশ। তারপর গাড়িটিকে আটক করে নিয়ে যাওয়া হয় সাঁইথিয়া থানায়।