MIM-এর জেলা সম্পাদক MIM ছেড়ে যোগ দিলেন তৃণমূলে

Madhab Das

Updated on:

নিজস্ব প্রতিবেদন : বাংলার বিধানসভা নির্বাচনের আগে আসাদউদ্দিন ওয়াইসি হুংকার দিয়েছেন, আসন্ন বিধানসভায় বাংলায় তারা প্রার্থী দেবেন এবং নির্বাচনে অংশগ্রহণ করবেন। তবে নির্বাচনের আগে দলবদলের ধারাবাহিকতা বজায় রেখে রবিবার MIM ছেড়ে তৃণমূলে যোগ দিলেন বীরভূম জেলার MIM-এর জেলা সম্পাদক।

এদিন বীরভূমের মুরারই ব্লকের ভাদিশ্বরে তৃণমূলের এই যোগদান কর্মসূচী হয়। যেখানে বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল MIM-এর বীরভূম জেলা সম্পাদক শোয়েব আক্তারের হাতে তৃণমূলের দলীয় পতাকা তুলে দেন। অনুব্রত মণ্ডল দাবি করেন, ছয় হাজারের বেশি MIM কর্মী এদিন তৃণমূলে যোগ দিলো। আগামী দিনে আরও অনেকে যোগ দেবেন বলেও জানান তিনি।

অন্যদিকে একসময় অনুব্রত মণ্ডল দাবি করেছিলেন জেলায় MIM-এর কোন অস্তিত্ব নেই। তারপর এদিন এই ছয় হাজার MIM কর্মীর তৃণমূলে যোগ দেওয়ার পর স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠছে এরা এলো কোথায় থেকে? যার পরিপ্রেক্ষিতে অনুব্রত মণ্ডল জানান, “ওটা ওদের দলের ব্যাপার। ওরা সংগঠন করে রেখেছিল। রাখতেই পারে। তার জন্যই তো আজ ওরা দলে চলে এলো।”

তৃণমূলে যোগ দেওয়ার পর শোয়েব আক্তার জানান, “আমরা ২০১৮ থেকে কাজ করছি। পশ্চিমবঙ্গ ছাড়াও গোটা ভারতবর্ষ থেকে বিজেপিকে উৎখাত করতে চাইছি। তার জন্য মমতা ব্যানার্জির মতামতের সাথে মত রেখে আমরা তৃণমূলে যোগ দিলাম।”