ফাইট ঐন্দ্রিলা ফাইট, অলৌকিকের প্রত্যাশায় বাংলা, চিকিৎসকদের জবাবে বাড়ছে আশঙ্কা

Shyamali Das

Published on:

নিজস্ব প্রতিবেদন : দু’দুবার মৃত্যুর সঙ্গে লড়াই করে জয় হাসিল করলেও তৃতীয়বার খুবই কষ্টের মধ্যে পার করতে হচ্ছে টেলিভিশন অভিনেত্রী ঐন্দ্রিলাকে। গত কয়েকদিন ধরে শারীরিক অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর এখনো সুস্থ হয়ে উঠতে পারলেন না তিনি। অন্যদিকে বুধবার দুবার কার্ডিয়াটিক অ্যাটাকের পর পরিস্থিতি আরও বিগড়ে গিয়েছে। এখন আশা ছেড়ে দেওয়ার মতোই অবস্থা।

বুধবার রক্তচাপ বাড়ার পর পর দুবার হার্ট অ্যাটাক হওয়ার পর ২৪ ঘন্টা কেটে গেলেও তার শারীরিক অবস্থার উন্নতি হয়নি। বরং হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে, সময় যত পার হচ্ছে পরিস্থিতির ততটাই অবনতি হচ্ছে। এমন পরিস্থিতিতে বৃহস্পতিবার যেন গোটা বাংলার ঐন্দ্রিলার সুস্থ কামনায় রাত জাগছে। সবার মধ্যেই একটি কথা ‘ফাইট ঐন্দ্রিলা ফাইট’।

বৃহস্পতিবার রাতে হাসপাতাল কর্তৃপক্ষের তরফ থেকে জানানো হয়েছে, অভিনেত্রীর শারীরিক পরিস্থিতি একই রকম রয়েছে। এমনকি আগের তুলনায় কিছুটা হলেও অবনতি হয়েছে। তাকে এখন পুরোপুরি ভাবে ভেন্টিলেশন সাপোর্টে রাখা হয়েছে। অভিনেত্রী এখন কোমায় রয়েছেন। এদিকে হাসপাতলে সব সময় রয়েছেন অভিনেত্রীর ছায়া সঙ্গী সব্যসাচী।

অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা ২০১৫ সালে তার জন্মদিনে জানতে পারেন তিনি ব্যোন ম্যারো ক্যানসারে আক্রান্ত। এরপর বহরমপুরের এই মেয়ে দিল্লিতে চিকিৎসা করাতে যান এবং কর্কট রোগের সঙ্গে যুদ্ধ করে জয়ও পেতে দেখা গিয়েছে। সেই সময় তার শারীরিক পরিবর্তন আসার ফলে তাকে অনেক কটাক্ষের সম্মুখীন হতে হয়েছিল। তবে সব কিছুকে হারিয়ে জয় করেছিলেন তিনি।

কোন দিকে এই ঘটনা রেস কাটতে না কাটতেই আবার ২০২১ সালে জানা যায় তার ফুসফুসে দানা বেঁধেছে টিউমার। এই পরিস্থিতি থেকেও ধীরে ধীরে তিনি জয়ের দিকে এগোচ্ছিলেন। কিন্তু এরই মধ্যে ১ নভেম্বর ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন তিনি। এরপর থেকেই হাসপাতালে ভর্তি তিনি।