JioCinema Premium Annual: ধামাকা অফার লঞ্চ করল Jio! শুরুতেই ৫০% শতাংশ ছাড় জিও সিনেমা প্রিমিয়াম বাৎসরিক প্ল্যানে

Madhab Das

Published on:

Advertisements

নিজস্ব প্রতিবেদন : মুকেশ আম্বানির টেলিকম সংস্থা জিও (Jio) গ্রাহকদের উন্নতমানের মোবাইল পরিষেবা দেওয়ার পাশাপাশি অন্যান্য বিভিন্ন ধরনের পরিষেবা দিচ্ছে। সংস্থার তরফ থেকে যে সকল পরিষেবা দেওয়া হয়ে থাকে তার মধ্যে রয়েছে জিও ফাইবার থেকে শুরু করে জিও এয়ার ফাইবার ইত্যাদি। আবার এই টেলিকম সংস্থার JioCinema এখন অন্যতম জনপ্রিয় ওটিটি প্লাটফর্মে পরিণত হয়েছে।

Advertisements

ওটিটি পরিষেবার ক্ষেত্রে জিও সিনেমার এত জনপ্রিয়তা অর্জনের পিছনে রয়েছে আইপিএল সহ বিভিন্ন ক্রিকেট খেলা সম্পূর্ণ বিনামূল্যে দেখানো। যদিও এতদিন পর্যন্ত জিও সিনেমা দেখার জন্য কোনরকম প্ল্যান লঞ্চ করেনি সংস্থার তরফ থেকে। সম্প্রতি জিওর তরফ থেকে জিও সিনেমার জন্য প্রিমিয়াম প্ল্যান (JioCinema Premium) লঞ্চ করা হয়েছে। যে সকল ব্যবহারকারীরা জিও সিনেমার প্রিমিয়াম প্ল্যান নেবেন তারা বিজ্ঞাপন ছাড়াই ওটিটি প্লাটফর্মের আনন্দ উপভোগ করতে পারবেন।

Advertisements

সংস্থার তরফ থেকে প্রথমে দুটি প্ল্যান লঞ্চ করা হয়েছিল, যে দুটি প্ল্যান ছিল কেবলমাত্র একমাসের। কিন্তু এবার সংস্থার তরফ থেকে পুরো এক বছরের জন্য একটি প্ল্যান (JioCinema Premium Annual) লঞ্চ করা হলো। নতুন এই প্ল্যান লঞ্চ করার পাশাপাশি সংস্থার তরফ থেকে ব্যবহারকারীদের ধামাকা অফার দেওয়া হচ্ছে। সংস্থার তরফ থেকে এক বছরের জিও সিনেমা প্রিমিয়াম প্ল্যানের উপর পুরো ৫০ শতাংশ ছাড় দেওয়ার ঘোষণা করা হয়েছে।

Advertisements

আরও পড়ুন ? Jio Recharge: ৪০০ টাকার কমে জিওর ধামাকা প্ল্যান! ৬ জিবি ডেটা ফ্রি, সঙ্গে ১৩ ওটিটি প্ল্যাটফর্ম

সংস্থার তরফ থেকে আগে যে দুটি প্ল্যান লঞ্চ করা হয়েছিল সেই দুটি প্ল্যান ছিল ২৯ টাকা এবং ৮৯ টাকার। এই দুটি প্ল্যানের মধ্যে ২৯ টাকার প্ল্যানটি একটি ডিভাইসের জন্য এবং এটিতে ৫১ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। অন্যদিকে ৮৯ টাকার প্ল্যানটি চারটি ডিভাইসের জন্য এবং সেটিতে ৪০ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। আর এক বছরের জন্য যে প্ল্যানটি লঞ্চ করা হয়েছে সেটিতে ৫০ শতাংশ ছাড় দিয়ে দেওয়া হচ্ছে মাত্র ২৯৯ টাকায়। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, অফার শেষ হলেই এই প্ল্যানের পিছনে গ্রাহকদের খরচ করতে হবে ৫৯৯ টাকা।

জিও সিনেমা প্রিমিয়াম এক বছরের প্ল্যান ৫০ শতাংশ ছাড়ে নেওয়ার জন্য গ্রাহকদের https://www.jiocinema.com/subscription/plans ওয়েবসাইটে যেতে হবে এবং আপনার মোবাইল নম্বর দিয়ে লগইন করতে হবে। মোবাইল নম্বর দেওয়ার পর আপনার নম্বরে একটি OTP আসবে, যে ওটিপি নির্দিষ্ট জায়গায় দিয়ে লগইন করে নিতে হবে। এরপর প্ল্যান সিলেক্ট করে নেওয়ার পর Continue & Pay অপশনে ক্লিক করতে হবে। তারপর আপনি ইউপিআই অথবা ক্রেডিট কার্ড বা ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করে জিও সিনেমা প্রিমিয়াম উপভোগ করতে পারবেন।

Advertisements