Jio AirFiber Offer: আরো সস্তায় মিলবে Jio AirFiber, এবার নতুন অফার নিয়ে হাজির Jio

Madhab Das

Published on:

Advertisements

নিজস্ব প্রতিবেদন : টেলিকম জগতে বৈপ্লবিক পরিবর্তন এনে দেওয়ার পর মুকেশ আম্বানির টেলিকম সংস্থা Jio বিভিন্ন পরিষেবার ক্ষেত্রেও বৈপ্লবিক পরিবর্তন এনে দেওয়ার কাজ চালাচ্ছে। তাদের তরফ থেকে যেমন সস্তায় মোবাইল পরিষেবা দেওয়া হচ্ছে, ঠিক সেই রকমই সস্তায় ব্রডব্যান্ড পরিষেবা JioFiber, Jio AirFiber-ও আনা হয়েছে।

Advertisements

মুকেশ আম্বানির টেলিকম সংস্থার মূল লক্ষ্য হলো দেশের বাড়ি বাড়ি সস্তায় ইন্টারনেট পরিষেবা পৌঁছে দেওয়া। আর সেই লক্ষ্য পূরণে তারা প্রতিনিয়ত নতুন নতুন অফার লঞ্চ করে চলেছে। আর এবার এই টেলিকম সংস্থার তরফ থেকে Jio AirFiber পরিষেবার ক্ষেত্রে এমন এক অফার (Jio AirFiber Offer) চালু করা হলো যার ফলে গ্রাহকরা আরও সস্তায় পাবেন Jio AirFiber কানেকশন।

Advertisements

Jio AirFiber হলো দ্রুতগতির ওয়ারলেস ব্রডব্যান্ড পরিষেবা। এই পরিষেবা এমন একটি ডিভাইসের মাধ্যমে দেওয়া হয় যেটি বাড়ি অথবা অফিসের যেকোনো জায়গায় রাখা যায়। সবচেয়ে সুবিধা হল, এই পরিষেবায় গ্রাহকরা ডিভাইসটি এক জায়গা থেকে অন্য জায়গায় সরিয়ে মুহূর্তের মধ্যে ইন্টারনেট পরিষেবা পেয়ে থাকেন। এটি এতটাই সহজলভ্য হয়েছে মূলত প্লাগ এন্ড প্লে সুবিধার থাকার কারণে। এরপর আবার নতুন নতুন প্ল্যানের পাশাপাশি ইনস্টলেশন খরচ কমিয়ে দেওয়ার ফলে অনেক সস্তায় গ্রাহকরা Jio AirFiber পেয়ে যাবেন।

Advertisements

আরও পড়ুন ? JioCinema Premium Annual: ধামাকা অফার লঞ্চ করল Jio! শুরুতেই ৫০% শতাংশ ছাড় জিও সিনেমা প্রিমিয়াম বাৎসরিক প্ল্যানে

Jio AirFiber নেওয়ার ক্ষেত্রে রিচার্জ প্ল্যানের পিছনে খরচ করার পাশাপাশি আরও একটি খরচ থাকে আর সেটি হল ইনস্টলেশন চার্জ। আগে যেখানে সংস্থার তরফ থেকে ইনস্টলেশন চার্জ হিসাবে ১০০০ টাকা নিতো সেই জায়গায় এখন ৫০ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে এবং ইনস্টলেশন চার্জ নেওয়ার ঘোষণা করা হয়েছে মাত্র ৫০০ টাকা। এছাড়াও তিন মাস ও ছয় মাসের রিচার্জ প্ল্যান লঞ্চ করা হয়েছে। আবার যে সকল গ্রাহকরা এক বছরের রিচার্জ প্ল্যান রিচার্জ করাবেন তাদের কোনরকম ইনস্টলেশন চার্জ দিতে হবে না।

এতদিন পর্যন্ত সংস্থার তরফ থেকে Jio AirFiber কানেকশন দেওয়ার ক্ষেত্রে কেবলমাত্র ৬ মাস অথবা ১২ মাসের রিচার্জ প্ল্যানের দাম এক সঙ্গে নিয়ে থাকতো গ্রাহকদের থেকে। কিন্তু সে ক্ষেত্রে অনেকটা টাকা খরচ হওয়ার কারণে অনেককেই রয়েছেন যারা অসুবিধায় পড়তেন। আর এরই পরিপ্রেক্ষিতে এবার তিন মাসের রিচার্জ প্ল্যান লঞ্চ করা হলো। এক্ষেত্রে এখন যদি গ্রাহকরা ৫৯৯ টাকার প্ল্যান তিন মাসের জন্য নেন তাহলে মোট খরচ পড়বে ২১২১ টাকা। যাতে ৩০ এমবিপিএস স্পিড পাওয়া যাবে, ১ টিবি ডেটা সহ বিভিন্ন ওটিটি প্লাটফর্ম সাবসক্রিপশন মিলবে। এছাড়াও অন্য দামের প্ল্যানও বেছে নিতে পারবেন গ্রাহকরা।

Advertisements