Jio New Offer: পুরো বিনামূল্যে একটি স্পেশাল সার্ভিস দিচ্ছে Jio, যা অন্য কেউ দেয় না

Shyamali Das

Published on:

Advertisements

নিজস্ব প্রতিবেদন : ভারতের টেলিকম বাজারে যে সকল টেলিকম সংস্থা রয়েছে তাদের মধ্যে এক নম্বর তালিকায় রয়েছে মুকেশ আম্বানির জিও (Jio)। মুকেশ আম্বানির এই টেলিকম সংস্থাটি তাদের গ্রাহকদের প্রতিনিয়ত নতুন নতুন অফার থেকে শুরু করে প্রযুক্তি ইত্যাদি বিভিন্ন দিক দিয়ে যেভাবে এগিয়ে রেখেছে তাতে স্বাভাবিকভাবে ধারে কাছে আসতে পারছে না অন্য কোন টেলিকম সংস্থা।

Advertisements

আবার এসবের মধ্যেই জিওর একটি নতুন অফারের (Jio New Offer) বিষয়ে জানা গেল, যেটি আবার অন্য কোন টেলিকম সংস্থা তাদের গ্রাহকদের দেয় না। জিওর তরফ থেকে তাদের গ্রাহকদের এই অফার পুরোপুরি বিনামূল্যে দেওয়া হচ্ছে। সংস্থার তরফ থেকে নতুন যে অফার গ্রাহকদের জন্য তুলে দেওয়া হচ্ছে তা গ্রাহকদের বেশ কিছু ক্ষেত্রে সুবিধা দেবে।

Advertisements

মূলত জিওর তরফ থেকে জিও ফাইবার, জিও এয়ার ফাইবার এবং জিও প্রিপেইড গ্রাহকদের ফ্যানকোড সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে। ফ্যানকোড হল একটি প্রিমিয়াম স্পোর্টস ওটিপি অ্যাপ। স্পোর্টা টেকনোলজি প্রাইভেট লিমিটেডের এই অ্যাপের সাবস্ক্রিপশন এখন জিও গ্রাহকরা কমপ্লিমেন্টারি হিসেবে পেয়ে যাবেন। এই অ্যাপে গ্রাহকরা বিভিন্ন ধরনের খেলাধুলা দেখতে পাবেন। এই অ্যাপের সাবস্ক্রিপশনের জন্য আর গ্রাহকদের খরচ করতে হবে না।

Advertisements

আরও পড়ুন ? Jio AirFiber Offer: আরো সস্তায় মিলবে Jio AirFiber, এবার নতুন অফার নিয়ে হাজির Jio

ফ্যানকোড অ্যাপের সাবস্ক্রিপশনের জন্য প্রতি মাসে ১৯৯ টাকা এবং বছরে ৯৯৯ টাকা খরচ করতে হয়। কিন্তু জিওগ্রাহকরা এবার কোনরকম খরচ ছাড়াই এই অ্যাপ চালাতে পারবেন এবং এই অ্যাপের মাধ্যমে বিভিন্ন ধরনের খেলা দেখতে পারবেন। ফ্যানকোড অ্যাপের মাধ্যমে লাইভ খেলা দেখার জন্য গ্রাহকদের কাছে অবশ্যই পাসকোড বা সাবস্ক্রিপশন প্ল্যান থাকতে হবে। আর এবার এটিই দেবে জিও।

সেই সকল জিও ফাইবার এবং জিও এয়ার ফাইবার গ্রাহকরা এই সুবিধা পাবেন যারা ১১৯৯ টাকা বা তার বেশি রিচার্জ করবেন। অন্যদিকে যে সকল প্রিপেইড গ্রাহকরা ৩৯৮ টাকা, ১১৯৮ টাকা, ৪৪৯৮ টাকা, ৩৩৩৩ টাকার প্ল্যান রিচার্জ করবেন তারা এমন সুবিধা পাবেন। এই সুবিধা নেওয়ার জন্য গ্রাহকদের নিজেদের জিও নম্বর থেকে ফ্যানকোড অ্যাপ লগইন করতে হবে।

Advertisements