Hotel Room Facts: হোটেল রুমে আপনার খাটের নিচে কেউ নেই তো? একটি জলের বোতলেই পড়বে ধরা

Prosun Kanti Das

Published on:

Advertisements

Hotel Room Facts: আমরা দূরে কোথাও ঘুরতে গেলে অথবা কর্মসূত্রের কোথাও গেলে হোটেল ভাড়া করে থাকি। যত বড়ই হোটেল (Hotel Room Facts) হোক না কেন মনের মধ্যে একটা ভয় থেকে যায়। তার কারণ হচ্ছে যতই দিন এগোচ্ছে ভালো দিক যেমন থাকছে, তেমনই খারাপ খারাপ ঘটনা গুলোও ঘটে চলেছে। তাই একটি অচেনা অজানা হোটেল রুমের মধ্যে মনে প্রশ্ন জাগতেই পারে যে ঘরটি সম্পূর্ণ নিরাপদ কিনা! মনে হতে পারে যে ঘরের মধ্যে কোন লুকানো ক্যামেরা নেই তো? বা হোটেলের ঘরে খাটের নিচে কেউ লুকিয়ে বসে নেই তো?

Advertisements

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম বা খবরের মাধ্যমে আমরা এমন অনেক ঘটনা জানতে পেরেছি যে, হোটেলের (Hotel Room Facts) মধ্যে থাকা লুকানো ক্যামেরা দিয়ে গোপন ছবি তুলে তা বাইরে পাচার করা হচ্ছে। তাই ঘুরতে গেলেও আমাদেরকে সতর্কতার সঙ্গে হোটেল রুমে থাকতে হবে। এই প্রসঙ্গে ডাচ এয়ারলাইন্সের একজন সেবিকা তার পূর্ব অভিজ্ঞতা থেকে বেশ কিছু টিপস শেয়ার করেছেন।

Advertisements

কেএলএম রয়্যাল ডাচ এয়ারলাইন্সের এস্থার স্টারাস নামক একজন বিমানসেবিকা এমন কিছু গুরুত্বপূর্ণ টিপস শেয়ার করেছেন যা জেনে রাখা পর্যটকদের জন্য খুবই জরুরী। খাটের নিচে অংশটি ফাঁকা থাকায় সেখানে কোনো আততায়ী লুকিয়ে থাকতে পারে অথবা কোন সাপ বা জন্তু-জানোয়ারও লুকিয়ে থাকতে পারে। সেক্ষেত্রে কি করতে পারেন?

Advertisements

আরও পড়ুন : Eastern Railway New Arrangement: স্টেশনেই ফাইভ স্টার হোটেলের মত ফেসিলিটি! ২৬ জায়গায় বিশাল আয়োজন পূর্ব রেলের

একটি মাত্র বোতলের সাহায্যে এই সমস্যার সমাধান হতে পারে। যদি আপনার খাটের নিচে কোন আততায়ী লুকিয়ে থাকে, তারা কিন্তু সহসাই পরে আপনার ক্ষতি করতে পারে। এর থেকে বাঁচার জন্য আপনি একটি জলের ক্যান বা বোতল নিয়ে খাটের নিচে ছুঁড়ে ফেলতে পারেন। সেই বোতলে আঘাত লাগলে তারা শব্দ করে উঠবে এবং আপনি টের পাবেন যে সেখানে কিছু ছিল।

এরকম অনেক ঘটনাই শোনা গিয়েছে যে, হোটেল রুমে (Hotel Room Facts) খাটের নিচে থাকা ব্যক্তি গোপনে হোটেল ঘরে থাকা অতিথিদের ছবি তুলে তাদের ব্ল্যাকমেইল করে জিনিসপত্র চুরি করেছেন। কথায় আছে বুদ্ধি থাকলে উপায় হয়। ডাচ এয়ারলাইন্সের এই বিমান সেবিকাও তার অসামান্য বুদ্ধির সাহায্যে সামান্য বোতল দিয়ে মুশকিল আসানের একটি টিপস্ শেয়ার করেছেন। আশা করছি এটি আপনাদের কাজে আসবে।

Advertisements