একেবারে সুপারম্যান, হাতের যাদুতে উল্টে যাওয়া থেকে পেল রক্ষা বেসামাল অটো

একজন ভদ্রলোক উল্টে যাওয়া অটোকে সুপারম্যানের মতো হাত দিয়ে আটকে দিলেন। আর এই দৃশ্য দেখার পর নেটিজেনরা সকলে ওই ব্যক্তির উপস্থিত বুদ্ধির তারিফ করেছেন।

নিজস্ব প্রতিবেদন : কথায় আছে ‘রাখে হরি তো মারে কে’, অর্থাৎ ভগবান যার সহায় তার ক্ষতি করা যমের‌ও দুঃসাধ্য। সম্প্রতি এই প্রবাদ বাক্যটির সার্থক প্রতিফলন দেখা গেলো আর‌ও একবার। সাক্ষাৎ মৃত্যুর মুখ থেকে অটোচালক সহ যাত্রীরা বেঁচে গেলেন রিয়েল হিরোর ক্যারিশমায়।

রিল লাইফে সুপারম্যান, হিরো অনেক দেখা যায় যারা নানান অসম্ভব কাজ করে মানুষজনদের বিপদ থেকে রক্ষা করেন কিন্তু বাস্তবে এমনটা ঘটলে সত্যি চমকে যেতে হয়। তবে সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকাল বহু চমকপ্রদ, অবিশ্বাস্য ঘটনাও মানুষের চোখে পড়ে।

সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে দেখা গেছে যে, একজন ভদ্রলোক উল্টে যাওয়া অটোকে সুপারম্যানের মতো হাত দিয়ে আটকে দিলেন। আর এই দৃশ্য দেখার পর নেটিজেনরা সকলে ওই ব্যক্তির উপস্থিত বুদ্ধির তারিফ করেছেন।

ভাইরাল ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে, রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন উদ্ধারকারী সেই ব্যক্তি। তার পিছনে ছিল রাস্তার বাঁক আর সেই বাঁক পেরোতে গিয়েই একটি অটো উল্টে যাচ্ছিল। কিন্তু ওই ব্যক্তির উপস্থিত বুদ্ধি ও সাহসিকতার জন্য‌ই দুর্ঘটনার হাত থেকে বেঁচে যান সকলে।

অটোটির গতি বেশি থাকার কারণে বাঁক ঘোরার সময়‌ও চালকের পক্ষে গতি নিয়ন্ত্রণ সম্ভবপর হয় নি। এর ফলে প্রবল গতিতে ছুটে আসা অটো মোড় ঘোরার সময় টাল সামলাতে না পেরে একদিকে হেলে পড়ে যাচ্ছিল সেই সময় পথচলতি ওই ব্যক্তির নজরে পুরো ঘটনাটি আসে এবং তিনি পাশ থেকে দুই হাতে ভর দিয়ে সোজা করে দেন অটোটি। এর ফলে আবার অটো চালক টাল সামলে সঠিকভাবে অটোটি চালিয়ে এগিয়ে যান।

ভাইরাল ভিডিওটি কোন স্থানে ঘটেছে তা জানা যায়নি তবে আট সেকেন্ডের এই ভিডিও ক্লিপটি ১৭ই জুন প্রকাশ হওয়ার পরেই ভাইরাল হয়ে গেছে। ইতিমধ্যে এই ভিডিওটির সংখ্যা দেড় লক্ষ ছাড়িয়ে গেছে। অসংখ্য মানুষ এই ভিডিওতে কমেন্ট করেছেন এবং তারা প্রত্যেকেই ওই যুবকের বুদ্ধিমত্তার প্রশংসা করে বলেছেন সুপারহিরোর থেকে এই ব্যক্তি কোন অংশে কম নন।

উল্লেখ্য, ভিডিওটির ক্যাপশনেও লেখা ছিল যে, “In India anyone could be a superhero”। অর্থাৎ ভারতে যে কেউ সুপার হিরো হতে পারেন।