বিনামূল্যে ৬ জিবি ইন্টারনেট, গ্রাহকদের জন্য সুবর্ণ সুযোগ এনে দিলো Airtel

নিজস্ব প্রতিবেদন : ভারতের টেলিকম বাজারে দিন দিন টেলিকম সংস্থাগুলির মধ্যে প্রতিযোগিতা বাড়তে থাকায় নিজেদের অস্তিত্ব বজায় রাখতে টেলিকম সংস্থাগুলি প্রতিনিয়ত গ্রাহকদের সামনে নতুন নতুন অফার তুলে ধরছে। সেই সকল অফারের ধারাবাহিকতা বজায় রেখে এবার Airtel তাদের গ্রাহকদের জন্য বিনামূল্যে ৬ জিবি পর্যন্ত ইন্টারনেট বা ডেটা দেওয়ার নতুন অফার নিয়ে এলো।

Airtel আসলে তাদের গ্রাহকদের ৬ জিবি ডেটা বিনামূল্যে দিচ্ছে ডেটা কুপনের মাধ্যমে। এই ডেটা কুপনে মূলত ১ জিবি করে ডেটা দেওয়া হচ্ছে সম্পূর্ণ বিনামূল্যে। আর এই বিনামূল্যে ডেটা পাওয়ার ক্ষেত্রে গ্রাহকরা সর্বোচ্চ ৬ জিবি পর্যন্ত ডেটা পেতে পারেন। সম্প্রতি এই অফার Airtel-এর তরফ থেকে আনা হলেও তা কতদিন চলবে তার সম্পর্কে কিছু জানানো হয়নি।

বিনামূল্যে ডেটা পাওয়ার জন্য গ্রাহকদের স্মার্ট ফোনে ইন্সটল করে রাখতে হবে Airtel Thanks App। যেখানে My Coupons নামের একটি অপশন থাকবে। সেখানেই বিনামূল্যে পাওয়া কুপনগুলি দেখতে পাবেন গ্রাহকরা। পাশাপাশি সেই সকল কুপনের বৈধতা কতদিন তার সম্পর্কে বিস্তারিত দেওয়া থাকবে। এখন প্রশ্ন হলো কিভাবে পাওয়া যাবে এই ডেটা কুপন?

আরও পড়ুন :

বিনামূল্যে ডেটা পাওয়ার এই সকল কুপন পাওয়ার জন্য গ্রাহকদের আলাদা করে কিছু করতে হবে না। যখন গ্রাহকরা আনলিমিটেড কলিং এবং ডেটা কম্বো প্যাক রিচার্জ করবেন সেই সময় সংস্থার তরফ থেকেই গ্রাহকদের এই কুপন দেওয়া হবে। সহজ ভাষায়, ধরুন আপনি ২৪৯ টাকা রিচার্জ করছেন। সে ক্ষেত্রে Airtel চাইলে আপনাকে ১টি অথবা ২টি ১ জিবি করে ডেটা কুপন দিতে পারে। আর এই কুপন পাওয়ার ক্ষেত্রে সর্বোচ্চ সীমা হলো ৬টি কুপন বা ৬ জিবি ডেটা। শর্ত অনুযায়ী সর্বনিম্ন রিচার্জ ২১৯ টাকা।