Arijit Singh Concert: কনসার্টে হাজির ৩ মাসের শিশু, দেখে যা করলেন অরিজিৎ, মন জুড়িয়ে যাবে

Prosun Kanti Das

Published on:

Expression of Arijit Singh after seeing the 3-month-old baby at the concert will be mind-blowing: প্লে ব্যাক সিঙ্গার হিসেবে মানুষের মন জয় করে নিয়েছেন অরিজিৎ সিং। তার এক একটি কনসার্টের (Arijit Singh Concert) টিকিট বিক্রি হয় লাখ টাকায়। সংগীতপ্রেমীদের মধ্যে অরিজিৎ সিংকে নিয়ে আলাদাই উন্মাদনা রয়েছে। সম্প্রতি এমনই এক কনসার্টের ভিডিও নেট দুনিয়ায় ব্যাপক রকম ভাইরাল হয়েছে। তার কনসার্টে হাজির হয়েছেন বিশেষ এক অতিথি। মঞ্চে থাকাকালীন সেই অতিথিকে সম্মান জানাতে ভোলেননি অরিজিৎ সিং।

সম্প্রতি একটি কনসার্টের ভিডিও খুব ভাইরাল হয়েছে। মঞ্চে চলছে অরিজিৎ সিং এর পারফরমেন্স। দর্শক দের মধ্যে তাকে ঘিরে উন্মাদনা তুঙ্গে পৌঁছেছে। ঠিক এমনই সময় কনসার্ট চলাকালীন এক বিশেষ অতিথির দেখা পাওয়া যায় সেই কনসার্টে (Arijit Singh Concert)। তিনিও একজন অরিজিত প্রেমী। অনেক দূর থেকে বাবা মায়ের সাথে অরিজিৎ সিং এর কনসার্ট দেখবে বলে এসেছে এক ছোট্ট শিশু। বয়স মাত্র ৩ মাস। অরিজিৎ সিং মঞ্চের সামনে আসতেই, সেই ছোট্ট শিশুকে উপরের দিকে তুলে ধরে তার বাবা। ঘটনাটি নজর এড়ায়নি অরিজিৎ সিং এর। তাকে দেখামাত্রই গান থামিয়ে হাতজোড় করে দাঁড়িয়ে যান তিনি। কিছু মুহূর্ত পর আবারও গিটার নিয়ে গান শুরু করেন।

যে শিশুটিকে নিয়ে কথা হচ্ছে তার নাম পদ্মনাভ। এই কনসার্টের (Arijit Singh Concert) ভিডিও ফুটেজ পদ্মনাভর বাবা নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করেছিলেন। ভিডিও পোস্ট হয় মাত্রই তা ভাইরাল হয়ে যায়। ভিডিওর কমেন্ট বক্স ভরে যেতে থাকে। তবে অনেকেই পদ্মনাভর বাবা-মাকে উদ্দেশ্য করে সতর্ক করে বলেছেন, এতোটুকু বাচ্চাকে এই ধরনের কনসার্টে এত আওয়াজ বা আলোর মাঝখানে না নিয়ে যাওয়াই ভালো।

আরও পড়ুন ? Arijit Singh-Shamit Tyagi: ভাইয়ের মত ভালোবেসে অরিজিৎ-এর থেকে মিলেছে বিশ্বাসঘাতকতা! হারিয়ে যান এই গায়ক

সম্প্রতি তাইল্যান্ডে অনুষ্ঠিত একটি কনসার্টের ভিডিও খুব ভাইরাল হয়েছে। সেই কনসার্টে (Arijit Singh Concert) অরিজিৎ সিং এবং বাদশা একসঙ্গে মঞ্চে পারফরম্যান্স করেছিলেন। অরিজিৎ সিং র‍্যাপার বাদশাকে মঞ্চে আসার জন্য স্বাগত জানানোর পরই, বাদশা মঞ্চে উঠেই অরিজিৎ সিং কে প্রণাম করেন। সংগীত জগতের দুই নক্ষত্রের মধ্যে ঘটে যাওয়া এই ঘটনার ভিডিও ভাইরাল হতে সময় নেয়নি।

সাধারণ সংগীতপ্রেমী থেকে শুরু করে বড় বড় ধন কুবেরেরা অরিজিৎ সিং এর গানে মুগ্ধ প্রায় সবাই। আম্বানিদের যেকোনো পারিবারিক অনুষ্ঠানে অরিজিৎ (Arijit Singh Concert) সিং এর আমন্ত্রণ থাকবেই। সারা বিশ্ব যার কন্ঠে মুগ্ধ সেই অরিজিৎ সিং কিন্তু একেবারেই সেলিব্রেটি লাইফ স্টাইল মেইনটেইন করতে পছন্দ করেন না। তিনি পছন্দ করেন জিয়াগঞ্জে তার নিজের বাড়িতে থেকে ছাপোষা জীবন যাপন করতে। কোন দামি গাড়ি নয়, তাকে দেখা যায় স্কুটি নিয়ে এদিক-ওদিক ঘুরে বেড়াতে।