Jio নিয়ে এলো দুর্দান্ত অফার, বিনামূল্যে মিলছে Amazon Prime মেম্বারশিপ

প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : ভারতের টেলিকম বাজারে রিলায়েন্স জিও তাদের ব্যবসা শুরু করার পর থেকেই নানান ধরনের অফার নিয়ে আসে গ্রাহকদের সামনে। আর এইসব অফারের উপর ভর করে দিনের পর দিন জিও’র জনপ্রিয়তা বাড়তে থাকে। কোটি কোটি গ্রাহক অন্যান্য টেলিকম সংস্থা ছেড়ে ঝুঁকে পড়ে জিও’র দিকে। তবে এরপর গত বছর ডিসেম্বর মাসে রিলায়েন্স জিও তাদের রিচার্জ ট্যারিফ প্ল্যান বাড়ায় এবং সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কল বন্ধ করে দেয়। তারপরে কিছুটা হলেও হতাশায় ভুগতে হয় জিও গ্রাহকদের।

তবে এসবের পরেও রিলায়েন্স জিও তাদের অফারের ডালি বন্ধ করে দেয় নি। প্রতিনিয়ত নতুন নতুন অফার তারা গ্রাহকদের সামনে তুলে ধরছে, পাশাপাশি নিয়ে আসছে নানান সুযোগ সুবিধা। দিন কয়েক আগেই জানানো হয়েছিল জিও প্রিপেড গ্রাহকরা এক বছরের জন্য Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশন পেয়ে যাবেন বিনামূল্যে। আর এবার এই টেলিকম সংস্থাই নিয়ে এলো আরও একটি বিনামূল্যের অফার। রিলায়েন্স জিওর তরফ থেকে জানানো হয়েছে, তাদের জিও ফাইবার গ্রাহকরা এক বছরের জন্য বিনামূল্যে পাবেন আমাজন প্রাইমের (Amazon Prime) মেম্বারশিপ।

করোনা ভাইরাসের সংক্রমণ ছড়িয়ে পড়ার পর দেশে লকডাউন জারি হতে বন্ধ হয়ে পড়ে সমস্ত প্রেক্ষাগৃহ। আর এরপরেই বিপুল চাহিদা বাড়ে OTT প্ল্যাটফর্মগুলির। এমনকি এখন এই সকল প্ল্যাটফর্মগুলিতেই মুক্তি পাচ্ছে নতুন নতুন সিনেমা। আর আমাজন প্রাইমের (Amazon Prime) মেম্বারশিপ নেওয়ার জন্য সাধারণত ৯৯৯ টাকা খরচ হয়ে থাকে। এবার এখানেই আমাজন প্রাইমের (Amazon Prime) মেম্বারশিপ নেওয়ার ক্ষেত্রে কোনো শুল্ক লাগবেনা রিলায়েন্সের জিও ফাইবার গ্রাহকদের।

আমাজন প্রাইমের (Amazon Prime) মেম্বারশিপ থাকলে যেমন বিনোদনের ক্ষেত্রে সুবিধা পাওয়া যায় ঠিক তেমনি পাওয়া যায় অনলাইন শপিংয়ের ক্ষেত্রেও সুবিধা। আমাজন প্রাইমের (Amazon Prime) মেম্বারশিপ থাকলে অনলাইনে কেনাকাটায় বিনামূল্যে দ্রুত ডেলিভারি পাওয়া যায়। এছাড়াও ফ্ল্যাশ সেলের ক্ষেত্রে আমাজন প্রাইমের (Amazon Prime) মেম্বারশিপ গ্রাহকরা বেশ কিছু সময় আগেই সেই ফ্ল্যাশ সেলের সুবিধা উঠাতে পারেন। পাশাপাশি প্রাইম বিজ্ঞাপন ছাড়া মিউজিক, গেমিং, রিডিং সবকিছুই উপভোগ করবেন নিখরচায়।

কোন জিও ফাইবার প্ল্যানের ক্ষেত্রে মিলছে এই আমাজন প্রাইমের (Amazon Prime) মেম্বারশিপ?

রিলায়েন্স জিও তরফ থেকে জানানো হয়েছে, তাদের জিও ফাইবার গ্রাহকদের যাদেরই গোল্ড অথবা তার থেকে বেশি দামের প্ল্যান রিচার্জ করা থাকবে তারাই এই আমাজন প্রাইমের (Amazon Prime) মেম্বারশিপ পাবেন এক বছরের জন্য বিনামূল্যে। আর বর্তমান প্ল্যান অনুযায়ী জিও ফাইবার গ্রাহকদের গোল্ড প্ল্যানের জন্য খরচ করতে হয় মাসে ১২৯৯ টাকা।