গ্রাহকদের কথা ভাবছে Jio, লঞ্চ হল নতুন ৩টি রিচার্জ প্ল্যান

প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : ভারতের টেলিকম বাজারে যে সকল টেলিকম সংস্থা নিজেদের অস্তিত্ব বজায় রেখেছে তাদের মধ্যে অন্যতম হলো Jio। এই টেলিকম সংস্থা শুধু নিজেদের অস্তিত্ব বজায় রেখেছে এমনটা নয়। পাশাপাশি এই টেলিকম সংস্থা যেভাবে নিজের আধিপত্য বিস্তার করেছে, তাতে অন্যান্য টেলিকম সংস্থাগুলিকে রীতিমতো ধরাশায়ী হতে হয়।

তবে গত বছর ডিসেম্বর মাসে প্ল্যানের দাম বৃদ্ধি করার পর আসতে আসতে বহু গ্রাহক মুখ ঘুরিয়ে নিয়েছে জনপ্রিয় এই টেলিকম সংস্থা থেকে। যদিও তারাই এখনো দেশের বৃহত্তম টেলিকম সংস্থা হিসেবেই রয়েছে। এরই মধ্যে এই টেলিকম সংস্থা তাদের গ্রাহকদের কথা মাথায় রেখে তিনটি নতুন রিচার্জ প্ল্যান নিয়ে এলো। তবে এই রিচার্জ প্ল্যানগুলি পোস্টপেড গ্রাহকদের জন্য।

৫৯৯ টাকা : এই পোস্টপেড প্ল্যানে রয়েছে একগুচ্ছ সুবিধা। যে কারণে এই প্ল্যানটি বেশ জনপ্রিয়তা লাভ করেছে। এতে Netflix, Amazon Prime এর সাবক্রিপশন পাওয়া যাবে সম্পূর্ণ বিনামূল্যে। মোট ১০০ GB ডেটা ব্যবহারের সুবিধা দেওয়া হবে এবং এই প্ল্যানের সঙ্গে একটি অতিরিক্ত সিম দেওয়া হবে। ফলে পরিবারের যে কেউ ওই সিম ব্যবহার করতে পারেন। এছাড়াও আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে এই প্ল্যানে।

৭৯৯ টাকা : এটিও Jio-র অন্য একটি জনপ্রিয় পোস্টপেড প্ল্যান। এছাড়াও আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে এই প্ল্যানে। এতে Amazon Prime, Disney+ Hotstar এর সাবক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যাবে। এছাড়া এই প্ল্যানে ১৫০ GB ডেটা ব্যবহারের সুবিধা দেওয়া হবে। সঙ্গে দুটি অতিরিক্ত সিম দেওয়া হয়।

৯৯৯ টাকা : এই প্ল্যানে মোট ২০০ GB ডেটা ব্যবহারের সুবিধা পাওয়া যাবে। এছাড়াও আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে এই প্ল্যানে। সঙ্গে ৫০০ GB পর্যন্ত ডেটা রোল ওভারের সুবিধা পাওয়া যাবে। এই প্ল্যানে মোট ৩টি ফ্রি SIM দেওয়া হবে ব্যবহারকারীদের। পাশাপাশি Disney+ Hotstar এবং Amazon Prime এর সুবিধা দেওয়া হবে।