এবার ফ্রিতে Netflix, Amazon Prime, Hotstar, Jio-র দুর্দান্ত অফার এই রিচার্জ প্ল্যানগুলিতে

প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : দেশের বৃহত্তম টেলিকম সংস্থা হিসেবে Jio কয়েক বছর ধরেই নিজেদের আধিপত্য বিস্তার করে রেখেছে। কয়েক বছর ধরেই এই টেলিকম সংস্থা ৪০ কোটির বেশি গ্রাহক নিজেদের ঝুলিতে পুড়ে রেখেছে। নতুন নতুন অফার গ্রাহকদের মন জয় করার পরিপ্রেক্ষিতেই এত জনপ্রিয়তা এই টেলিকম সংস্থার।

দেশের বৃহত্তম এই টেলিকম সংস্থা হঠাৎ করে এত জনপ্রিয় হয়ে উঠবে তা কেউ ভেবে উঠতে পারেননি। তবে সস্তায় একের পর এক রিচার্জ প্ল্যান লঞ্চ করে বর্তমানে তারা অসম্ভবকে সম্ভব করে দেখিয়েছে। এই টেলিকম সংস্থা এবার একাধিক ওটিটি প্ল্যাটফর্ম সাবস্ক্রিপশন ফ্রিতে দেওয়ার পরিকল্পনা গ্রহণ করেছে। সেই মতো তাদের তরফ থেকে বেশ কিছু রিচার্জ আনা হয়েছে এবং সেই সকল প্ল্যানগুলি রিচার্জ করলেই বিনামূল্যে পাওয়া যাবে Netflix ও Amazon Prime, Disney + Hotstar ও অন্যান্য OTT সাবস্ক্রিপশন বিনামূল্যে।

৩৯৯ টাকা : এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা পাবেন যে কোন নেটওয়ার্কের আনলিমিটেড কথা বলার সুবিধা। প্রতিদিন ১০০ টি করে এসএমএস এবং ৭৫ জিবি ডেটা। এর পাশাপাশি এতে রয়েছে Amazon Prime ও Disnet + Hotstar সাবস্ক্রিপশন বিনামূল্যে। তবে এতে Netflix রিচার্জ প্ল্যান দেওয়া হচ্ছে না।

৫৯৯ টাকা : এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা পাবেন যে কোন নেটওয়ার্কের আনলিমিটেড কথা বলার সুবিধা। প্রতিদিন ১০০ টি করে এসএমএস এবং ১০০ জিবি ডেটা। এর পাশাপাশি এতে রয়েছে Netflix, Amazon Prime ও Disnet + Hotstar সাবস্ক্রিপশন বিনামূল্যে। এর সঙ্গে অতিরিক্ত একটি সিমকার্ড দেওয়া হচ্ছে সংস্থার তরফ থেকে।

৭৯৯ টাকা : এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা পাবেন যে কোন নেটওয়ার্কের আনলিমিটেড কথা বলার সুবিধা। প্রতিদিন ১৫০ টি করে এসএমএস এবং ১০০ জিবি ডেটা। এর পাশাপাশি এতে রয়েছে Netflix, Amazon Prime ও Disnet + Hotstar সাবস্ক্রিপশন বিনামূল্যে। এর সঙ্গে অতিরিক্ত দুটি সিমকার্ড দেওয়া হচ্ছে সংস্থার তরফ থেকে।

৯৯৯ টাকা : এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা পাবেন যে কোন নেটওয়ার্কের আনলিমিটেড কথা বলার সুবিধা। প্রতিদিন ১০০ টি করে এসএমএস এবং ২০০ জিবি ডেটা। এর পাশাপাশি এতে রয়েছে Netflix, Amazon Prime ও Disnet + Hotstar সাবস্ক্রিপশন বিনামূল্যে। এর সঙ্গে অতিরিক্ত ৩টি সিমকার্ড দেওয়া হচ্ছে সংস্থার তরফ থেকে।

১৪৯৯ টাকা : এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা পাবেন যে কোন নেটওয়ার্কের আনলিমিটেড কথা বলার সুবিধা। প্রতিদিন ১০০ টি করে এসএমএস এবং ৩০০ জিবি ডেটা। এর পাশাপাশি এতে রয়েছে Netflix, Amazon Prime ও Disnet + Hotstar সাবস্ক্রিপশন বিনামূল্যে।

এই প্রতিটি প্ল্যান জিওর পোস্টপেড গ্রাহকদের জন্য। প্রতিটি প্ল্যান Jio গ্রাহকদের মাসিক প্ল্যান। এছাড়াও এই সকল প্ল্যানগুলিতে আরও একগুচ্ছ সুবিধা দেওয়া হচ্ছে।