১০ মে থেকে বদলে যাচ্ছে LIC-র অফিসের সময়, রইলো নতুন সূচি

নিজস্ব প্রতিবেদন : বিমার কথা মাথায় এলেই এখনো দেশের কোটি কোটি গ্রাহকদের প্রথমেই যার কথা মনে পড়ে তা হল LIC। আর এই নির্ভরতার পরিসংখ্যানেই দেশের কোটি কোটি গ্রাহক রয়েছে এই সংস্থার। সম্প্রতি এই সংস্থার বিলগ্নিকরণ ইত্যাদি নিয়ে নানান বিতর্ক তৈরি হলেও জনপ্রিয়তায় এখনো এর ধারে কাছে কোন সংস্থা নেই। তবে সম্প্রতি এই সংস্থা এবার নিজেদের অফিসের সময় বদলানোর ঘোষণা করলো।

এলআইসির ঘোষণা অনুযায়ী আগামী ১০ মে থেকে বদলে যাচ্ছে তাদের অফিসের সময় এবং সপ্তাহে কাজের দিন। আর এই বদল সম্পর্কে যারা এই সংস্থার গ্রাহক তাদের জেনে রাখাটা খুব জরুরী। আর এরই পরিপ্রেক্ষিতে সংস্থার তরফ থেকে টুইট করে তাদের পরিবর্তিত দিন ও সময়ের কথা জানানো হয়েছে।

এলআইসির পক্ষ থেকে টুইট করে জানানো হয়েছে, “বিজ্ঞপ্তি এস. ও. ১৬৩০ (ই), সালের ১৫ এপ্রিল ২০২১ নির্দেশিকা অনুসারে কেন্দ্র সরকার প্রতি শনিবার এলআইসি অফিস ছুটি ঘোষণা করেছে। যার পরিপ্রেক্ষিতে সবাইকে জানানো হচ্ছে ১০ তারিখ থেকে এলআইসি অফিসের কর্মীরা সোমবার থেকে শুক্রবার পর্যন্ত কাজ করবে। সোমবার থেকে শুক্রবার সকাল ১০ টা থেকে বিকেল ৫.৩০ পর্যন্ত অফিস খোলা থাকবে।”

এর পরিপ্রেক্ষিতে গ্রাহকদের আরও কিছু জানার থাকলে সংস্থার তরফ থেকে জানানো হয়েছে তাদের অফিশিয়াল ওয়েবসাইট www.licindia.in থেকে জেনে নেওয়ার জন্য। এর পাশাপাশি বর্তমান অতিমারির কারণে যদি কেউ কোনরকম পরিষেবা বহন করার ক্ষেত্রে অফিসে যেতে না পারেন সে ক্ষেত্রে এই ওয়েবসাইট থেকেই একাধিক পরিষেবা পেতে পারেন।

আরও পড়ুন :

মোটের উপর এবার থেকে এলআইসি প্রতি সপ্তাহের সোমবার থেকে শুক্রবার পর্যন্ত খোলা থাকবে এবং শনি ও রবিবার অফিস বন্ধ থাকবে। অন্যদিকে অফিসের কাজের সময় হলো সকাল ১০ টা থেকে বিকাল সাড়ে পাঁচটা পর্যন্ত।