‘হবে নাকি বৌ’, আসছে ভুবন বাদ্যকরের নতুন গান

নিজস্ব প্রতিবেদন : বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়নপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর এখন ভুবন ভরা। তাকে চেনেন না এমন মানুষ হয়তো খুঁজে পাওয়াই মুশকিল। আট থেকে আশি প্রত্যেকেই মজেছেন তার গানে। প্রত্যেকে মজেছেন তার কাঁচা বাদাম গানে।

ভুবন বাদ্যকর একসময় বিভিন্ন গ্রামে গ্রামে ঘুরে কাঁচা বাদাম বিক্রি করতেন। তার সঙ্গী ছিল একটি সেকেন্ড হ্যান্ড ভাঙাচোরা মোটরসাইকেল। তবে তার বাদাম বিক্রির ক্ষেত্রে অভিনবত্ব ছিল গান করে বাদাম বিক্রি করা। সেই কাঁচা বাদাম গানই সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পর ভাইরাল হয়। এই গান ভাইরাল হতেই রাতারাতি ভাগ্য বদলে যায় ভুবন বাদ্যকরের।

ভুবন বাদ্যকর তার গানের দৌলতে সেলিব্রেটি হয়ে ওঠার পর বিভিন্ন রিয়ালিটি শো এবং অনুষ্ঠানে অংশগ্রহণ করছেন। এর পাশাপাশি সময়ের সঙ্গে তাল মিলিয়ে নতুন নতুন গান লিখছেন। কখনো তিনি নিজের চারচাকা গাড়ি কেনা এবং সেই চারচাকা গাড়ি নিয়ে দুর্ঘটনার কবলে পড়ার পরিপ্রেক্ষিতে গান লিখেছেন, আবার কখনো গান লিখেছেন নতুন বাড়ি বানানো নিয়ে। এবার সেই রকমই একটি নতুন গান লঞ্চ হতে চলেছে বাদাম কাকুর।

বাদাম কাকু ভুবন বাদ্যকরের যে নতুন গানটি লঞ্চ হতে চলেছে সেই গানটি হল ‘হবে নাকি বৌ’। এই গানটি গেয়েছেন ভুবন বাদ্যকর এবং আরেক সঙ্গীত শিল্পী কেশব দে। গানটি রিলিজ হবে ২৭ মে। এই গান রিলিজ হবে টাইমস মিউজিক বাংলা ইউটিউব চ্যানেলে। যেখানে আবার থাকবেন পায়েল মুখার্জিও।

ইতিমধ্যেই এই গান রিলিজ হওয়া নিয়ে টাইমস মিউজিক বাংলা ইউটিউব চ্যানেলে ভুবন বাদ্যকর এবং কেশব দে একটি ভিডিও আপলোড করেছেন। যে ভিডিওতে তারা এই গানের রিলিজের দিন ঘোষণা করেছেন। যদিও গানের বিষয়বস্তু কি থাকছে তা সম্পর্কে তারা দর্শকদের কাছে পুরো বিষয়টিকে কৌতূহলের পর্যায়ে রেখেছেন।