Rachana Banerjee: মিম, রিলসের পর এবার বংগাই কিরণের কাছেও খোঁটা! কোথাও ছাড় পাচ্ছেন না রচনা

Antara Nag

Published on:

Rachana Banerjee didn’t get a concession from Bong guy after reels or Meme: সাম্প্রতিক সময়ে সোশ্যাল মিডিয়ার বহুল আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন রচনা ব্যানার্জি। যাঁকে নিয়ে থরি যার বক্তব্য নিয়ে মিম, রিলসে ভরে গিয়েছে নেটদুনিয়া। এই আবহেই সমাজ মাধ্যমে রচনা ব্যানার্জিকে (Rachana Banerjee) ‘মাথা খারাপ’ বলে মন্তব্য করলেন নামজাদা ইউটিউবার কিরণ দত্ত। সেই পোস্টে খোঁচা দিতে ছাড়লেন না স্যান্ডি সাহা। তুললেন দইয়ের কথা। কিন্তু এমন ট্রোলের শিকার কেন ‘দিদি নম্বর ওয়ান’ পরিচালিকা রচনা ব্যানার্জি? হঠাৎ তাঁকে নিয়ে এত হাসাহাসি কেন?

প্রসঙ্গত, গত ১৯শে এপ্রিল থেকে শুরু হয়েছে লোকসভা নির্বাচন। চলবে মে মাসের শেষা পর্যন্ত। এই সময়েই বাইরে খেলা দেখাচ্ছে সূর্যি মামা। তবে সূর্যের তাপ কাবু করতে পারেনি নেতা-নেত্রীদের। জ্বলন্ত রোদেই চলছে ভিন্ন ভিন্ন দলের প্রার্থীদের প্রচার পর্ব। যে তালিকায় রয়েছে তারকা প্রার্থীরাও। বেশ কয়েকজন রয়েছেন নতুন মুখ। যার মধ্যে অন্যতম হলেন টলিউড তারকা রচনা ব্যানার্জি (Rachana Banerjee)। ২০২৪-এর লোকসভা নির্বাচনে বিজেপি প্রার্থী লকেট চ্যাটার্জির বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের হয়ে হুগলি থেকে লড়ছেন রচনা ব্যানার্জি। সূর্য মামাকে চ্যালেঞ্জ জানিয়ে চাঁদিফাটা হাঁসফাঁস গরমে হুড খোলা গাড়িতে চেপে হুগলির অলিতে গলিতে গিয়ে প্রচার পর্ব সারছেন রচনা ব্যানার্জি।

আবার নিজের এসি ঘর ছেড়ে কোনো সাধারণ মধ্যবিত্ত পরিবারের বাড়িতে গিয়ে করছেন খাওয়া দাওয়া। এই প্রচার পর্বকে ঘিরেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হয়েছেন ‘দিদি নম্বর ওয়ান’ পরিচালিকা। তাঁর কিছু বক্তব্যকে কেন্দ্র করেই নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে বহু মিম রিল। পাশাপাশি তাঁর বক্তব্যকে খোঁচা মারতেও ছাড়ছেন না ইউটিউবার ও সোশ্যাল ইনফ্লুয়েন্সাররা। সম্প্রতি সেই নিয়েই রচনা ব্যানার্জির দিকে তীর ছুঁরলেন কিরণ দত্ত।

আরও পড়ুন ? Rachana Banerjee’s Married Life: গোপনে প্রেম, কতবার বিয়ে করেছেন দিদি নং ১ এর রচনা দিদি!

কিছুদিন আগেই এক প্রচার পর্বে গিয়ে বঙ্গ তারকা হুগলির কারখানার ধোঁয়া এবং গরুর দুধ দিয়ে তৈরি দই নিয়ে বেশ কিছু কথা বলেন। যে কথার বিরোধিতা করে প্রতিপক্ষ। অপরদিকে নিন্দুকেরা সেই নিয়ে মিম তৈরি করে। তার মধ্যেই সম্প্রতি এই প্রসঙ্গে একটি লেখা পোস্ট করেছেন বাংলার বিখ্যাত ইউটিউবার কিরণ দত্ত। তিনি রচনা ব্যানার্জিকে উদাহরণ দিয়ে বলেছেন, এই কাঠফাটা গরমে পর্যাপ্ত পরিমাণ জল না খেলে মানুষের কতটা মাথা খারাপ হতে পারে তার উদাহরণ রচনা ব্যানার্জি। অপরদিকে এই পোস্টের কমেন্ট বক্সে দই-এর প্রসঙ্গ টেনে রচনা ব্যানার্জিকে খোঁচা মারেন স্যান্ডি সাহা। কিরণের পোস্টে স্যান্ডি সাহার উত্তর, জল নয়, পর্যাপ্ত পরিমাণ দই খেলেই হবে। রচনার উদ্দেশ্যে পাল্টে জবাবে কিরণের মন্তব্য, আর ধোঁয়া! ইতিমধ্যে এই পোস্ট ঘিরে শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। প্রায় ২৫ হাজারেরও বেশি নেটিজেনরা রিয়্যাকশন দিয়েছে এই পোস্টে। অন্যদিকে স্যান্ডির কমেন্টে লাইক করেছেন প্রায় ৮০৯ জন।

তবে এই প্রচার প্রসঙ্গে মিডিয়া তরফে রচনা ব্যানার্জিকে (Rachana Banerjee) প্রশ্ন করা হয়, এই গনগনে গরমে তাঁর প্রচার করতে কষ্ট হচ্ছে কিনা? সেই বিষয়ে বঙ্গ তারকার জবাব, সূর্যি মামা তাঁকে কাবু করতে পারছে না। কারণ ৩০ বছর ধরে তাঁর রোদে-জলে ঘেমে নেয়ে আউটডোরে শুটিং করার অভ্যাস রয়েছে।