বিজ্ঞাপন

Properties of Payel Sarkar: অভিনয়ের পাশাপাশি রাজনীতি! মাত্র কয়েক বছরে পায়েল সরকার কত কামিয়েছেন জানেন

বিজ্ঞাপন

Properties of Tollywood actress Payel Sarkar: রুপোলী পর্দার অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে সাধারণ মানুষের কৌতূহলের অন্ত নেই। তাদের জীবন নিয়ে জানতে মানুষ সর্বদা উৎসুক। টলিউডের তেমনই একজন সুন্দরী অভিনেত্রী হলেন পায়েল সরকার। তাকে চেনেন না এমন মানুষ বোধহয় বাংলায় নেই। বাংলা চলচ্চিত্র জগতের তিনি একজন স্বনামধন্য অভিনেত্রী। বাংলা ইন্ডাস্ট্রিতে কোন এক সময় তিনি দাপিয়ে সিনেমা করেছেন। তবে সম্প্রতি বড় পর্দায় খুব একটা দেখা যাচ্ছে না অভিনেত্রী পায়েল সরকারকে। কিন্তু আজকের প্রতিবেদনে আমরা জেনে নেব কত টাকার সম্পত্তি রয়েছে এই অভিনেত্রীর (Properties of Payel Sarkar)।

অভিনেত্রী পায়েল সরকার কয়েক বছর আগেও ছিলেন বাংলা সিনেমার প্রথম সারির অভিনেত্রী। সিনেমার পাশাপাশি রাজনীতির জগতেও তিনি পদার্পণ করেছেন। ২০২১ সালে রাজ্যের প্রধান বিরোধী দল বিজেপির হয়ে বিধানসভা ভোটে তিনি দাঁড়িয়ে ছিলেন প্রার্থী হিসেবে বেহালার পূর্ব বিধানসভার কেন্দ্র থেকে। নির্বাচন কমিশনারের কাছে তিনি তার সম্পত্তির যে হলফনামা জমা দিয়েছিলেন সেখান থেকে জানা গেছে তার সম্পত্তির আসল পরিমাণ (Properties of Payel Sarkar)।

বিজ্ঞাপন

জানেন কি কত কোটি টাকার মালকিন এই টলিউডের অভিনেত্রী (Properties of Payel Sarkar)? নির্বাচন কমিশনারের কাছে পায়েল যে তথ্য পেশ করেছিল সেটা অনুযায়ী তার কাছে নগদ থাকার পরিমাণ ৫০০০০ টাকা। ব্যাংকের দুটো অ্যাকাউন্ট আছে তাতে নগদ আছে ১ লাখ ৩২ হাজার টাকা। এগুলোর পাশাপাশি অভিনেত্রী রয়েছে প্রচুর মিউচুয়াল ফান্ড। এছাড়াও তাঁর রয়েছে প্রায় আড়াই লাখ টাকার এলআইসি।

বিজ্ঞাপন

পায়েল আরো জানান যে তার কাছে একটি অডি গাড়ি রয়েছে যেটি তিনি ২০১৪ সালে ১৬ লাখ টাকা দিয়ে কিনেছিলেন (Properties of Payel Sarkar)। এখানেই কিন্তু শেষ নয়, অভিনেত্রী জানিয়েছেন যে তার অস্থাবর সম্পদের পরিমাণ হলো ৭১ লক্ষ ৫৮ হাজার ৩০৭ টাকা। এমনকি নিজের নামে তার একটি ফ্ল্যাট আছে। তিনি ২০১৫ সালে ফ্ল্যাটটি নিয়েছিলেন।

তবে পৈতৃক কোন সম্পত্তি নিজের নামে নেই এমনটাই জানিয়েছেন অভিনেত্রী পায়েল সরকার। এমনকি দুই বছরে তার সম্পত্তি যথেষ্ট পরিমাণে বৃদ্ধি পেয়েছে। সম্প্রতি বড় পর্দায় তাকে খুব একটা দেখা না গেলেও টলিউডের বহু হিট সিনেমা তিনি উপহার দিয়েছেন দর্শকদের। টলিউডের প্রথম সারির অভিনেতাদের সঙ্গে চুটিয়ে সিনেমা করেছেন এই অভিনেত্রী।