অভিনেত্রীর পাশাপাশি দক্ষ গায়িকা, মঞ্চে ‘রং বরসে’ গেয়ে চমক দিলেন রেখা

নিজস্ব প্রতিবেদন : বলিউডে দক্ষতার সাথে অভিনয় করে আজও সকলের মনিকোঠায় জায়গা করে আছেন অভিনেত্রী রেখা। আর এই দক্ষ অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি ভালো নৃত্যশিল্পী। আবার দক্ষ গায়িকা হিসেবেও নিজেকে ধরা দিলেন অভিনেত্রী রেখা। শুধু ধরা দিলেন বললে ভুল হবে, রীতিমতো হারমোনিয়াম হাতে ‘রং বরসে’ গেয়ে সকলকে চমক দিলেন।

হোলি মানেই অমিতাভ ও রেখা অভিনীত সিলসিলা ছবির রং বরসে গান চতুর্দিকে বাজতে শোনা যায়। আর কপিল শর্মার একটি শোয়ে হাজির হয়ে সেই গান গাইলেন রেখা। যদিও এই এপিসোডটি অনেক পুরাতন, তবে এপিসোডের সেই মুহূর্তের ভিডিও সায়েমা তার টুইটার হ্যান্ডেলে পোস্ট করেন এবছর হোলির মুহূর্তে। আর তারপরেই তা ভাইরাল হয়ে পড়ে। আর ভিডিওটি পোস্ট করার সময় তিনি লেখেন, “কিংবদন্তি রেখা রং বরসে গাইছেন। এমন সুন্দর মুহূর্তটি উপহার দেওয়ার জন্য কপিল শর্মাকে ধন্যবাদ।”

যে ভিডিওটি পোস্ট করা হয়েছে সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে, অভিনেত্রী রেখা হারমোনিয়াম হাতে রং বরসে গাইছেন আর তার পাশে বসে কপিল শর্মা তালে তাল দিচ্ছে। অন্যদিকে নভজোৎ সিং সিধু রং বরসে গান শুনেই তার নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই গানের মাঝে ‘বাহবা’ দিচ্ছেন। আর এই ভিডিওটিই বলে দেয় রেখা একজন দক্ষ অভিনেত্রী হওয়ার পাশাপাশি দক্ষ গায়িকাও।

আরও পড়ুন :

প্রসঙ্গত, যশ চোপড়া পরিচালিত অমিতাভ রেখা ও জয়া অভিনীত সিলসিলা ছবিটি মুক্তি পায় ১৯৮১ সালে। এমনটাও শোনা যায় এই সিনেমার কাহিনী সম্পূর্ণ বাস্তব। অমিতাভ জয়া ও রেখার ব্যক্তিগত জীবনের ত্রিকোণ প্রেমের কাহিনী নিয়ে এই সিনেমা তৈরি হয়েছিল। আর এই ছবিতে অমিতাভের ভারী গলায় ‘রং বরসে’ গান আজও দেশ-বিদেশের অলিতে-গলিতে বেজে উঠতে দেখা যায়।