বাজারে এলো নতুন Jio Phone, সাথে বিনামূল্যে দু’বছরের কল ও ইন্টারনেট

নিজস্ব প্রতিবেদন : অবশেষে দীর্ঘ প্রতীক্ষার পর বাজারে এলো নতুন আঙ্গিকে নতুন Jio Phone। মুকেশ আম্বানির সংস্থা Reliance Jio-র তরফ থেকে পুনরায় বাজারে এই Jio Phone আনার সাথে সাথে একাধিক চমকও আনা হয়েছে। বাজারে আনা হয়েছে Jio Phone-এর একাধিক নতুন প্ল্যান।

নতুন Jio Phone আনার পাশাপাশি একই মডেলের ফোনের ক্ষেত্রে দু’রকম দাম রাখা হয়েছে সংস্থার তরফ থেকে। আর এই দু’রকম দামের ক্ষেত্রে দু’রকম সুবিধা পাচ্ছেন নতুন গ্রাহকরা। ফোনের দাম হিসেবে জানা গিয়েছে একটি ফোনের দাম পড়বে ১৯৯৯ টাকা এবং অন্যটির দাম পড়বে ১৪৯৯ টাকা। চলুন দেখে নেওয়া যাক এই দুটি ক্ষেত্রে কি কি সুবিধা পাবেন গ্রাহকরা।

১৯৯৯ টাকা : ১৯৯৯ টাকা দিয়ে যে সমস্ত গ্রাহকরা Jio Phone কিনবেন তারা টানা দু’বছর অর্থাৎ ২৪ মাস যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাবেন। এর পাশাপাশি রয়েছে প্রতি মাসে দু জিবি করে ডেটা। তবে সেই ডেটা শেষ হয়ে গেলেও ৬৪ Kbps গতিতে আনলিমিটেড ইন্টারনেট করতে পারবেন ব্যবহারকারীরা।

১৪৯৯ টাকা : ১৪৯৯ টাকা দিয়ে যে সমস্ত গ্রাহকরা Jio Phone কিনবেন তারা টানা ১ বছর অর্থাৎ ১২ মাস যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাবেন। এর পাশাপাশি রয়েছে প্রতি মাসে দু জিবি করে ডেটা। তবে সেই ডেটা শেষ হয়ে গেলেও ৬৪ Kbps গতিতে আনলিমিটেড ইন্টারনেট করতে পারবেন ব্যবহারকারীরা।

নতুন JioPhone-এর ফিচার

আরও পড়ুন :

বাজারে নতুন করে যে JioPhoneটি আনা হয়েছে তাতে রয়েছে KaiOS অপারেটিং সিস্টেম, ২.৪ ইঞ্চি ডিসপ্লে, ২ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং একটি ০.৩ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে। ফোনটিতে ফেসবুক, হোয়াটসঅ্যাপ এবং ইউটিউবের মত অন্যান্য একাধিক অ্যাপ্লিকেশন ব্যবহার করা যায়।