কালবৈশাখীর মাঝেই দৌড়ে প্রচার সায়নীর

নিজস্ব প্রতিবেদন : তৃণমূলের তরফ থেকে এবার যেসকল বলিউড তারকা অভিনেতা-অভিনেত্রীদের একুশের বিধানসভায় টিকিট দিয়েছে তাদের মধ্যে বারংবার চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন আসানসোল দক্ষিণের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ। একাধিকবার তিনি তার বিভিন্ন কার্যকলাপের কারণে এই চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন। কখনো তাকে দেখা গিয়েছে প্রচারের মাঝে শাড়ির কুচি ধরে ছুট দিতে, আবার কখনো নেচে-গেয়ে প্রচার করতে। আর এবার সেই সায়নী ঘোষই কালবৈশাখীকে উপেক্ষা করে ছুটে প্রচার সারলেন।

২৬ এপ্রিল সপ্তম দফার নির্বাচনের দিন আসানসোল দক্ষিণে ভোটগ্রহণ রয়েছে। আর তার আগে প্রচারে যাতে কোথাও কোনো রকম খামতি না হয় তার জন্য শনিবার তিনি যখন বাড়ি বাড়ি ঘুরে ভোট প্রচার করেছিলেন সেই সময় হঠাৎ কালবৈশাখী ঝড় ওঠে। আর এই ঝড় উপেক্ষা করেই সায়নী ঘোষকে দেখা গেল বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের সাথে হাত মেলাতে।

আর কালবৈশাখীর মাঝেই এই ভাবে প্রচার করার ভিডিওর একটি টুকরো সায়নী ঘোষ নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করেছেন। ফেসবুকে সেই ভিডিও শেয়ার করার সাথে সাথে তিনি লিখেছেন, ‘রোদের মতো ঝড়ও আমাদের বন্ধু’। আর সেই ভিডিওতে দেখা যাচ্ছে সায়নী ঘোষ এবং কর্মীদের ঝড়ের মাঝেও ছুটে ছুটে প্রচার করতে।

আরও পড়ুন :

সায়নী ঘোষ ঝড়ের মাঝে যে প্রচারের ভিডিওটি শেয়ার করেছেন সেই ভিডিওটি সম্পর্কে জানা যাচ্ছে সেটি আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্রের গঙ্গাদারিয়া গ্রামের।