Rituparna Sengupta: চিনতে পারলেন না ঋতুপর্ণাকে, আজেবাজে অঙ্গিভঙ্গি শিল্পার! বাঙালিদের লজ্জা

Prosun Kanti Das

Published on:

Shilpa Shetty was mocked for not recognizing Rituparna Sengupta: বহুদিন ধরে একটি অভিযোগ চলে আসছে বলিউড নিয়ে। বলিউডে বাঙালি তথা টলিউডের অভিনেতা অভিনেত্রীদের যোগ্য সম্মান দেওয়া হয় না। যদিও টলিউডের অনেক নায়ক নায়িকা বলিউডের বিভিন্ন প্রজেক্টে কাজ করেছেন। এই তালিকায় নাম রয়েছে যিশু সেনগুপ্ত থেকে শুরু করে টোটা রায়চৌধুরী, স্বস্তিকা মুখোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta), পাওলি দাম সহ প্রমূখ অভিনেতা অভিনেত্রীদের।

সম্প্রতি বলিউডের এক পাপারাজির সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে প্রকাশিত একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা গেছে বলিউডের পাপারাজিরা বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির ফটোশুট করতে ব্যস্ত ছিলেন। একটি ওয়ান পিস ড্রেসে, কোমরে কালো রঙের বেল্ট এবং স্টিলেটো পড়ে খোলা চুলের শিল্পা শেট্টি কে দেখলে মুগ্ধ হবেন যে কেউ। এই আউটফিটে শিল্পা শেট্টি কে দেখে চোখ সরানো যাচ্ছিল না তার দিক থেকে।

কিন্তু ঠিক সেই সময় শিল্পা শেট্টির সামনে দিয়ে তাকে ক্রস করে এগিয়ে যান, টলিউডের বিখ্যাত অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। পড়নে ছিল একটি লাল সালোয়ার স্যুট সাথে বেনারসি ওড়না। কানে মোবাইল ফোন নিয়ে, হয়তো তিনি কাউকে খুঁজছিলেন। বলিউডের পাপারাজিরা তাঁকে চিনতে তো পারেনই নি, উপরন্ত শিল্পা শেট্টির সামনে চলে আসায় তাকে কটুক্তি করে বসেন সেখানে উপস্থিত এক ফটোগ্রাফার।

আরও পড়ুন ? The Bong Guy: বাংলা ছাড়াও অন্য এক রাজ্যের সঙ্গে গভীর সম্পর্ক দ্যা বং গাই কিরণের! সেই রাজ্য কোনটি

এই ভাইরাল ভিডিও দেখে রীতিমতো বিরক্তি প্রকাশ করেছেন বাঙালি নেটিজেনরা। সম্পূর্ণ ঘটনার প্রতি নিন্দা জনক মন্তব্য করেছেন বহু মানুষ। ভিডিওর কমেন্ট বক্সে কেউ বলেছেন, যিনি সামনে দিয়ে চলে গেলেন, তিনি টলিউডের বিখ্যাত অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। কিছুটা সম্মান তাঁরও প্রাপ্য ছিল। ফোটোগ্রাফারদের শুধু অভিনেতা-অভিনেত্রীদের ছবি তুললেই হয় না, সিনেমা নিয়ে কিছু পড়াশোনাও করে আসার প্রয়োজন। এমনকি শিল্পা শেট্টিও ঋতুপর্ণা সেনগুপ্তকে উপেক্ষা করছেন দেখে হতবাক বাঙালি দর্শক।

টলিউডের বিখ্যাত অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) শুধুমাত্র বাঙালি চলচ্চিত্র নয়, বলিউডের ও বেশ কিছু প্রজেক্টে কাজ করেছেন। এর আগে পতি পত্নী ওর বোও সিনেমায় তাঁর অভিনয় বেশ নজর কেড়েছিল। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে একটি সত্যি ঘটনা অবলম্বনে তৈরি সিনেমা “ঝারখান্ড স্টোরিতে”। শোনা গেছে, এই সিনেমায় তাঁর সাথে স্ক্রিন শেয়ার করবেন আরো এক বাঙালি অভিনেত্রী কঙ্কনা সেনশর্মা এবং আর মাধাবন। মূলত সিনেমাটি তৈরি হতে চলেছে ঝাড়খণ্ডের নারী পাচার চক্রের কাহিনীর উপর নির্ভর করে। আর মাধবন এবং কঙ্কনা সেনশর্মাকে দেখা যাবে পুলিশের ভূমিকায়। ঠিক বিপরীতে অন্যায় জগতের শিরোমনি হিসেবে দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে। চলতি বছরের নভেম্বর মাসেই এই ছবির কাজ শুরু হতে চলেছে বলে জানা গেছে। এই ছবিটি প্রযোজনার দায়িত্বে রয়েছেন “নটী বিনোদিনী” খ্যাত প্রযোজক অরিত্র দাস।