ফের পুরাতন ফর্মে মাহি, সামনে এলো নেটে আগুন ঝরানোর ভিডিও

নিজস্ব প্রতিবেদন : ভারতের প্রাক্তণ অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি গত বছরই সমস্ত রকম আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়ে অবসর নিয়েছিলেন। যার পরেই তার অনুরাগীরা বসেছিলেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে তার আগুন ঝরানো পারফরমেন্স দেখার জন্য। কিন্তু অনুরাগীদের মন রাখতে পারেননি তিনি। কার্যত ফ্লপ হন তিনি এবং তার দল।

তবে এবার নতুন মরশুমে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ শুরু হওয়ার আগে ফের একবার পুরাতন ফর্মে দেখা গেল ক্যাপ্টেন কুল মাহিকে। ফের একবার নেট প্র্যাকটিসে আগুন ঝড়লো তার ব্যাট থেকে। আর সেই ভিডিও সম্প্রতি সামনে এনেছে আইপিএলের ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিং।

সোমবার চেন্নাই সুপার কিং তাদের অফিশিয়াল ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে মাহির এই আগুন ঝরানো ব্যাটিংয়ের ভিডিও পোস্ট করেছে। যে ভিডিওতে দেখা যাচ্ছে ফ্লাডলাইটের আলোয় নেটে প্র্যাকটিস করছেন মহেন্দ্র সিং ধোনি। আর প্র্যাকটিস করার সময় অবলীলায় একেকটি বল পাঠিয়ে দিচ্ছেন গ্যালারিতে। আর এই ভিডিও দেখার পর কে বলবেন গতবছর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ হওয়ার পর আর তিনি ব্যাট ধরেননি।

গতবছর আরবে আয়োজিত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে মহেন্দ্র সিং ধোনির ২৪টি ম্যাচ খেলে সংগ্রহ করেছিলেন মাত্র ২০০ রান। গড় মাত্র ২৫ এবং স্ট্রাইক রেট ১১৬.২৭। এমনকি এই প্রতিযোগিতায় গত বছর তিনি একটিও অর্ধশতকের মুখ দেখেন নি। যা ধোনির জীবনে বিরলতম অধ্যায়। তবে এই বছর তিনি খেলা ঘুরিয়ে দেওয়ার জন্য নিজেকে সম্পূর্ণভাবে প্রস্তুত করেছেন। আর তার খেলা দেখার জন্য মুখিয়ে রয়েছেন মাহি প্রেমীরা।

আরও পড়ুন :

বিশ্বের সবথেকে জনপ্রিয় ক্রিকেট লিগ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে ধোনি এখনো পর্যন্ত ২০৪টি ম্যাচ খেলেছেন। যেখানে তার সংগ্রহ রয়েছে ৪৬৩২ রান। আর এই বছরই তার সামনে হাতছানি দিচ্ছে প্রিমিয়ার লিগে পাঁচ হাজার রান পূর্ণ করার। পাশাপাশি হাতছানি দিচ্ছে আরও একটি ট্রফি চেন্নাইয়ের হয়ে তুলে নেওয়া।