ফ্লাইং ধোসা, রাঁধুনির কেরামতি দেখে অবাক ক্রেতারা

নিজস্ব প্রতিবেদন : খাবার মানেই মানুষ তার স্বাদের ভিত্তিতে গুণগতমান নিয়ে বিচার করেন। তবে সম্প্রতি এমন একটি ঘটনা ঘটেছে যাতে খাবারের স্বাদের পরিবর্তে রাঁধুনির কেরামতিই হয়ে উঠেছে আলোচনার কেন্দ্রবিন্দু। আর খাবার থেকে সেই কেরামতি দেখতেই মানুষের উপচে পড়া ভিড় দোকানের সামনে। আসলে আমরা যার কথা বলছি সে হলো ফ্লাইং ধোসা, যা এখন নেট দুনিয়ার সেনসেশন হয়ে উঠেছে।

ফ্লাইং ধোসা আসলে সম্পূর্ণটাই রাঁধুনির কেরামতি। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ওই রাঁধুনির কেরামতির ভিডিওতে দেখা যাচ্ছে ছাদখোলা দোকানে অর্থাৎ ফুটপাতের ওপর দোকান করে বসেছেন কয়েকজন যুবক। আর ওই যুবকদের মধ্যে যিনি ধোসা তৈরি করছেন তিনি ধোসা তৈরি করার পর তা টুকরো করে ছুঁড়ে দিচ্ছেন আকাশের দিকে। অপর প্রান্তে দাঁড়িয়ে থাকা অন্য যুবক সেই আকাশের দিকে ছুঁড়ে দেওয়া ধোসা প্লেট বন্দি করে ক্রেতাদের পরিবেশন করছেন।

আরও পড়ুন :

সাউথ ইন্ডিয়ান খাবারের এমন ফ্লাইং ধোসার খোঁজ মিলেছে দক্ষিণ মুম্বইয়ের মঙ্গলদাস মার্কেটে। সেখানেই ওই যুবকেরা শ্রী বালাজি নামে ফ্লাইং ধোসার দোকান চালাচ্ছেন। আর এই দোকানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই নেটিজেনদের মধ্যে উৎসাহ বাড়ছে। ইতিমধ্যেই ভিডিও ভিউয়ের সংখ্যা কোটির কাছাকাছি। সমানতালে চলছে লাইক এবং শেয়ার।