বিজ্ঞাপন

২০৩ জন অফিসার পদে নিয়োগ করছে ইন্ডিয়ান ব্যাঙ্ক, রইল আবেদন পদ্ধতি

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদন : আপনি কী চাকরি (Job News) খুঁজছেন? তাহলে আপনার জন্য সুখবর দিয়ে নিয়োগ করার কাজ শুরু করেছে ইন্ডিয়ান ব্যাঙ্ক (Indian Bank)। সম্প্রতি ইন্ডিয়ান ব্যাংকের তরফ থেকে তাদের ব্যাংকে স্পেশালিস্ট অফিসার (Bank Specialist officer) হিসাবে নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। মোট শূন্য পদের সংখ্যা ২০৩।

এই সকল শূন্য পদে যে সকল চাকরিপ্রার্থীরা নিযুক্ত হতে চান তারা ইন্ডিয়ান ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইট indianbank.in গিয়ে আবেদন করতে পারবেন। এর পাশাপাশি এই ওয়েবসাইট থেকেই আবেদন সংক্রান্ত বিভিন্ন গুরুত্বপূর্ণ নথি জানতে পারবেন চাকরিপ্রার্থীরা।

বিজ্ঞাপন

এই সকল শূন্য পদে নিয়োগের জন্য আবেদন প্রক্রিয়া শুরু হবে আগামী ১৬ ফেব্রুয়ারি এবং তা চলবে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত। নির্ধারিত এই সময়ের মধ্যে ইচ্ছুক চাকরি প্রার্থীরা তাদের প্রয়োজনীয় নথিপত্র সহ আবেদন করতে পারবেন।

বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে যে সকল শূন্য পদের কথা জানানো হয়েছে সেগুলি হল চিফ ম্যানেজার (ক্রেডিট) IV – ২৫, সিনিয়র ম্যানেজার (ক্রেডিট) III – ৩০, ম্যানেজার (ক্রেডিট) II – ৫, চিফ ম্যানেজার (রিস্ক ম্যানেজমেন্ট) – ৫, সিনিয়র ম্যানেজার (রিস্ক ম্যানেজমেন্ট) – ৫, ম্যানেজার (রিস্ক ম্যানেজমেন্ট) II – ৫, চিফ ম্যানেজার (বিপণন) IV – ৩, ম্যানেজার (মার্কেটিং) II – ১০, চিফ ম্যানেজার (ফরেক্স ডেরিভেটিভ ডিলার) IV – ২, চিফ ম্যানেজার (ফরেক্স ডিলার) IV -১, চিফ ম্যানেজার (নন এসএলআর ডিলার) IV – ১, চিফ ম্যানেজার (SLR ডিলার) IV – ১, সিনিয়র ম্যানেজার (ফরেক্স/ফরেক্স ডেরিভেটিভ) III – ২, সিনিয়র ম্যানেজার (SLR/NSLR ডিলার) III – ২, সিনিয়র ম্যানেজার (ইক্যুইটি ডিলার) III – ১, ম্যানেজার (ডিলার) II – ১০, সিনিয়র ম্যানেজার (ফরেক্স) III – ৬, ম্যানেজার (ফরেক্স) II – ৪, অ্যাসিসট্যান্ট ম্যানেজার (IDO) I – ৫০, সিনিয়র ম্যানেজার (HR) III – ২, ম্যানেজার (HR) II – ৩, চিফ ম্যানেজার (ইনফরমেশন সিকিউরিটি) IV – ২, সিনিয়র ম্যানেজার (ইনফরমেশন সিকিউরিটি) III – ৫, চিফ ম্যানেজার (ESB এবং API) IV – ২, চিফ ম্যানেজার (সফটওয়্যার টেস্টিং) IV – ১, চিফ ম্যানেজার (ইনফরমেশন সিকিউরিটি) IV – ২ ইত্যাদি।

শিক্ষাগত যোগ্যতা হিসাবে আবেদনকারীর থাকতে হবে স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সিএ অথবা আইসিডাব্লুএ বা এমবিএ অথবা সমতুল্য যোগ্যতা। আবেদন ফি হিসাবে চাকরিপ্রার্থীদের দিতে হবে ৮০০ টাকা। তবে তপশিলি জাতি ও উপজাতি শ্রেণীর চাকরিপ্রার্থীদের দিতে হবে ১৭৫ টাকা।