স্বাধীনতা দিবসে নতুন রিচার্জ প্ল্যান আনলো Jio, সস্তায় দারুণ সব সুবিধা

প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : দেশের বৃহত্তম টেলিকম সংস্থা হল জিও। দাম এবং পরিষেবার দিক দিয়ে এই টেলিকম সংস্থার ধারে কাছে অন্য কোন টেলিকম সংস্থা নেই বললেই চলে। সবার পরে টেলিকম ব্যবসায় পা রেখেও এই টেলিকম সংস্থা বর্তমানে দেশের বৃহত্তম টেলিকম সংস্থা হতে সক্ষম হয়েছে।

এই টেলিকম সংস্থা দেশের বৃহত্তম টেলিকম সংস্থা হওয়ার পাশাপাশি গ্রাহকদের যেভাবে সুবিধা দিতে শুরু করেছে তাতে গ্রাহকদের খরচও কয়েক গুণ কমে গিয়েছে। একসময় এই টেলিকম সংস্থা তাদের পরিষেবা শুরু করার আগে গ্রাহকদের মাঝে মাত্র এক জিবি ডেটার জন্য ২৫০ টাকা বা তার বেশি খরচ করতে হতো। বর্তমানে সেই টাকাতেই ইন্টারনেট, এসএমএস, আনলিমিটেড কল সবই রয়েছে। ভারতের টেলিকম বাজারে বৈপ্লবিক পরিবর্তন এনে দেওয়া এই টেলিকম সংস্থা এবার স্বাধীনতা দিবসের আগে নতুন রিচার্জ প্ল্যান নিয়ে এলো।

জিওর তরফ থেকে নতুন যে রিচার্জ প্ল্যানটি আনা হয়েছে তা হলো ২,৯৯৯ টাকার। উল্লেখযোগ্য বিষয় হল এই ২,৯৯৯ টাকার রিচার্জ প্ল্যান যে সকল গ্রাহকরা বর্তমানে রিচার্জ করবেন তারা এর সঙ্গে পেয়ে যাবেন ৩০০০ টাকার উপহার। হিসাব অনুযায়ী সংস্থার তরফ থেকে গ্রাহকদের এই রিচার্জ একেবারেই বিনামূল্যে দেওয়া হচ্ছে স্বাধীনতা দিবস উপলক্ষে।

২৯৯৯ টাকার রিচার্জে গ্রাহকরা পাবেন ৩৬৫ দিনের ভ্যালিডিটি। এর সঙ্গে রয়েছে প্রতিদিন ২.৫ জিবি ডেটা। পাশাপাশি থাকছে প্রতিদিন ১০০ টি করে এসএমএস সহ বিভিন্ন জিও অ্যাপস সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে। এছাড়াও রয়েছে ৩০০০ টাকা মূল্যের উপহার এবং বাড়তি ৭৫ জিবি ডেটা বিনামূল্যে। রয়েছে ডিজ়নি প্লাস হটস্টারের মোবাইল সাবস্ক্রিপশন।

৩০০০ টাকা মূল্যের যে গিফট অফারগুলি দেওয়া হচ্ছে সেগুলি হল অনলাইন শপিং ব্র্যান্ড আজিও-র তরফ থেকে ৭৫০ টাকার কুপন মিলবে, নেটমেডস-এর কাছ থেকে কেনাকাটি করলে মিলবে ৭৫০ টাকা ছাড় এবং ভ্রমণপিপাসুদের জন্য থাকছে ইক্সিগো থেকে ৭৫০ টাকা ছাড়।