JioFiber কানেকশন নিলে LED টিভি FREE, জিওর বাম্পার অফার

নিজস্ব প্রতিবেদন : ভারতে টেলিকম ব্যবসা বাজারে রিলায়েন্স জিও এক যুগান্তকারী বদল এনে দিয়েছে সে কথা অনস্বীকার্য। এই বদলের ফলে একটা সময় একচেটিয়া ব্যবসা করতে থাকা অন্যান্য বেশকিছু টেলিকম সংস্থা নিজেদের ব্যবসা থেকে মুখ করাতে বাধ্য হয়েছে। এয়ারটেল, ভোডাফোনের মত নামী দামী সংস্কার গ্রাহক সংখ্যা হুরহুর করে পড়ে গেছে। বাজারে নিজেদের একচ্ছত্র প্রভাব বিস্তার করেছে রিলায়েন্স জিও। যদিও বর্তমানে এয়ারটেল, ভোডাফোনের মত টেলিকম সংস্থাগুলিও জিওর মত স্বল্প মূল্যে ডেটার সাথে কল ফ্রি দেওয়ার পথে হেঁটেছে।

Source

জিও যখন থেকে টেলিকম সংস্থা হিসাবে ভারতীয় বাজারে ব্যবসা করতে শুরু করে, তখন থেকেই একের পর এক নতুন নতুন অফার গ্রাহকদের কাছে তুলে দেয়। সেরকমই সোমবার রিলাইন্সের বার্ষিক সভায় নতুন চমক দিলেন রিলায়েন্স জিওর কর্ণধার মুকেশ আম্বানি। তিনি জানান চলতি বছরের ৫ ই সেপ্টেম্বর ভারতে যাত্রা শুরু করবে রিলায়েন্স জিও গিগা ফাইবার। এর মাধ্যমে স্বল্প খরচে একইসাথে কেবল এবং দ্রুত গতির ইন্টারনেট সুবিধা পাওয়া যাবে।

শুধু এটুকুই নয়, রিলায়েন্স জিও গিগা ফাইবার লঞ্চের সময় গ্রাহকদের জন্য রিলায়েন্স জিওর তরফ থেকে বিনামূল্যে ফুল এইচডি টেলিভিশন এবং 4K সেট টপ বক্স দেওয়ার কথা ঘোষণা করা হয়েছে। শুধু তাই নয়, আপনি এলইডি টিভি নিতে না চাইলে সে জায়গায় বেছে নিতে পারেন কম্পিউটারও।

বিনামূল্যে এলইডি টিভি অথবা কম্পিউটার নেওয়ার ক্ষেত্রে রয়েছে কতগুলি শর্ত। রিলায়েন্স জিও গিগা ফাইবার কানেকশন নেওয়ার সময় ফুল এইচডি এলইডি টিভি অথবা কম্পিউটার বিনামূল্যে পাওয়ার জন্য আপনাকে অবশ্যই দীর্ঘমেয়াদি প্ল্যান বেছে নিতে হবে। অর্থাৎ কানেকশন নেওয়ার সময় যে সকল গ্রাহকরা দীর্ঘমেয়াদী প্ল্যান বেছে নেবেন তারাই এই বিনামূল্যের অফার পাওয়ার অধিকারী।

এছাড়াও বিনামূল্যে রিলায়েন্স এর তরফ থেকে এই অফার পাওয়ার জন্য আপনাকে রিলায়েন্স জিও গিগা ফাইবার লঞ্চের মাস অর্থাৎ সেপ্টেম্বর মাসেই সংযোগ নিতে হবে তবেই এগুলি পাওয়ার দাবিদার আপনি। তবে বিনামূল্যে উপহার দেওয়ার এই অফার কতদিন পর্যন্ত থাকবে অথবা আরও কি কি শর্ত রয়েছে সে বিষয়ে অবশ্য সংস্থার তরফ থেকে এখনো কিছু খোলসা করা হয়নি।