পরনে সরু ফিতের কালো গাউন, নাইট ক্লাবে শরীরি বিভঙ্গে গরম ধরালেন শ্রাবন্তী

রোগা হতে না হতেই টের পাওয়া যাচ্ছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর রঙিন জালওয়া। আর সেই রঙিন ঝলকানিতে পুড়ছে গোটা নেটদুনিয়া। স্লিম ফিগারে জড়ানো কালো রঙের স্লিট সরু ফিতের গাউন। পায়ে গাউনের সাথে মিল করে কালো জুতো। আর রয়েছে পায়ে রুপোর নুপুর।

সম্প্রতি একটি নাইট ক্লাবে লাউড মিউজিক এর সাথে মেতে উঠেছেন শ্রাবন্তী। আর সেই ভিডিও এই শেয়ার করেছেন ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে। তার প্রোফাইল থেকে শেয়ার করা একটি ছোট্ট ভিডিওতে তোলপাড় সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম। সকলের মুখে মুখে যেন উচ্চারিত হচ্ছে শ্রাবন্তীর নাম। তার রূপ কেউই প্রায় ভুলতে পারছে না।

তার এই ভিডিও থেকে এখানে কাজ করা যাচ্ছে যে, শ্রাবন্তী চট্টোপাধ্যায় কোন জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ভিডিওতেই দেখা যাচ্ছে চারিপাশে সোনালী রিবনে লেখা ‘ফালাক ৩০’। এরপর স্পষ্ট হওয়া গেল যে, ফালাক রশিদ রায়ের জন্মদিনের অনুষ্ঠানে পার্টি মুডে ছিলেন শ্রাবন্তী। তার একটি ছোট্ট নাচের ভিডিওতেই ঘায়েল হলো লাখ লাখ ভক্তরা।

জন্মদিনের অনুষ্ঠানটি আয়োজন করা হয় বাইপাসের ধারে একটি বিশাল বড় পাঁচতারা হোটেলে। অভিনেত্রী ফালাক রশিদ রায়ের ত্রিশ বছর পূর্ণের জন্মদিন। আয়োজনে কোন খামতি ছিল না। উপস্থিত ছিলেন শ্রাবন্তী সহ আরো অন্যান্য টলিপাড়ার অভিনেতা অভিনেত্রীরা দেখা গেছে রাজ-শুভশ্রী জুটিকেও। ফালাক একটি কালো রঙের অফ সোলডার টপ পড়েছিলেন।

শ্রাবন্তী মুখোপাধ্যায় সর্বদাই জনপ্রিয় সোশাল মিডিয়া ফোরামে। তিনি সর্বদাই সক্রিয় সোশাল মিডিয়াতে। বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের পোশাক পরে ফটো দিতে ব্যস্ত তিনি। নিজেকে সর্বদাই তার ভক্তদের সঙ্গে যুক্ত রাখার চেষ্টা করে গেছেন। খুব শীঘ্রই তার অভিনীত ‘কাবেরী অন্তর্ধান’ নামক একটি ছায়াছবি মুক্তি পেতে চলেছে। যার পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। এই ছবিতে শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে।