Arijit Singh: ঠাণ্ডা মেজাজের অরিজিৎ সিংয়ের মেজাজ হারানো কখনো দেখেছেন! না দেখলে মিস

অরিজিৎ সিং (Arijit Singh) সবসময় বিরাজ করেন বাঙ্গালীদের হৃদয়ে। আট থেকে আশি সবাই জিয়াগঞ্জের এই ভূমিপুত্রর গানে মুগ্ধ। সুপারহিট গানের আরেক নাম হলো অরিজিৎ সিং। তার অসাধারণ প্রতিভা সাধারণ গানকেও অসাধারণ করে তোলে। তার অনুরাগীরা মুগ্ধ তার এক চিলতে হাসিতেই। তার জনপ্রিয়তা আজ দেশ ছেড়ে বিদেশের মাটিতে ছড়িয়ে পড়েছে। অরিজিতের গান শুনতে মানুষ হাজার হাজার টাকা খরচ করতেও দুবার ভাবেন না।

স্বল্পভাষী অরিজিৎ সিং (Arijit Singh) কখনোই পছন্দ করেন না গ্ল্যামারাস লাইফ। সেই কারণে মুম্বই নয়, মুর্শিদাবাদের বাড়িতেই স্ত্রী ও দুই পুত্রকে নিয়ে তাঁর স্থায়ী ঠিকানা। অরিজিতের সফর শুরু হয়েছিল ‘ফেম গুরুকুল’ দিয়ে। তা প্রায় দু-দশক আগের কথা, একজন ওসব অতীত। বহু বছর তিনি মুম্বইতে স্ট্রাগল করেছেন, এমনকি প্রীতমের সহকারী হিসাবে কাজ করেছেন স্টুডিও-তে। গানের রেয়াজও সঙ্গে করে গেছেন। সর্বদা হাসিমুখে থাকা অরিজিৎ হঠাৎ কেনো রেগে গেলেন? কি হয়েছিল সেদিন?

আসলে গান গাইতে গিয়ে কিছু টেকনিক্যাল সমস্যায় পড়ে মেজাজ হারিয়ে ফেলেন শান্ত স্বভাবের অরিজিৎ সিং (Arijit Singh)। ভিডিওটি খুবই পুরনো কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। অল্প বয়সী অরিজিৎ সিং – কে দেখা গেল ভরা মঞ্চে ‘নাদান পরিন্দে’ গাইছেন। গান গাইবার সময় হঠাৎ স্ট্যান্ডে রাখা মাইকটি নড়ে যাচ্ছিল। তাতেই মেজাজ হারালেন তিনি। চিৎকার করে মাইক ঠিক করতে বলেন এবং রাগের মাথায় প্রয়োগ করে বসেন একটি ‘অশ্লীল’ শব্দও। তা শুনে অবাক হন অনেকেই। অরিজিৎ সিং এর ফ্যান ক্লাব থেকে এই ভিডিওটি বারবার পোস্ট করা হয়েছে।

এ. আর. রহমানের সুরে রণবীর কাপুরের “ রকস্টার” সিনেমাতে “নাদান পারিন্দে” গানটি গেয়েছেন মোহিত চৌহান। অবশ্য অরিজিৎ এর ভক্তরা বিষয়টিকে খুব স্বাভাবিকভাবেই নিয়েছেন। এমনিতেই অনেকক্ষণ ধরে মঞ্চে গান করার ফলে ক্লান্ত ছিলেন অরিজিৎ, তার ওপর মাইকের এই সমস্যা সত্যিই তাকে বিরক্ত করে তোলে। ভক্তরা পর্যন্ত দাবি করেছেন, মাইকের সমস্যার কারণে তিনি পারফরম্যান্সের উপরে মনোযোগ দিতে পারছিলেন না।

অরিজিৎ সিং (Arijit Singh) হলেন সত্যিকারের মাটির মানুষ যিনি মাটিতে পা দিয়ে চলতেই ভালোবাসেন। বয়সের সাথে সাথে আরও পরিণত হয়েছেন অরিজিৎ। মঞ্চে গান করার সময় তার ভক্তদের দাবি সব সময় হাসিমুখে পূরণ করেছেন তিনি। প্রতিবছরের বাংলার মাটিতে দুই জায়গায় হাউসফুল কনসার্ট করেছেন অরিজিৎ সিং। প্রথমটি হল কলকাতার মাটিতে এবং দ্বিতীয়টি হল শিলিগুড়িতে। পঞ্চাশটিরও বেশি পুরস্কার এখন অরিজিৎ সিং এর ঝুলিতে। তার ভক্তের সংখ্যা শুধুমাত্র দেশে নয় বিদেশের মাটিতেও বেড়ে চলেছে দিনের পর দিন। বাংলার ছেলে অরিজিৎ সিং শাহরুখ খানের পাঠান ছবিতে গান গেয়েছেন এবং ফের পরবর্তী ছবিতেও শাহরুখের লিপে আরো একবার অরিজিতের গান শুনতে মুখিয়ে রয়েছে ভক্তরা।