Swiss Alps Resort: টাকা থাকলে যা হয়! আম্বানিদের পছন্দের রিসোর্টের একরাতে ভাড়া সমান 3BHK ফ্ল্যাটের দাম

Prosun Kanti Das

Published on:

Advertisements

Ambanis’ favorite Swiss Alps Resort whose rent is mind-blowing: জীবনে আভিজাত্য, বৈভব, সমৃদ্ধি কে না চায়? তবে যদি নাম আসে আম্বানি পরিবারের তাহলে প্রথমেই মনে আসে তাঁদের বিলাসবহুল জীবনযাত্রার কথা। তাদের সবচেয়ে বড় বাড়ি, কোটি টাকার সম্পত্তি সবকিছুই যেনো স্বপ্নের মত। চলতি বছরের গণেশ চতুর্থীতে মুকেশ আম্বানিদের বাড়িতে বসেছিল চাঁদের হাট। সমস্ত নামী দামী তারকাদের সমাবেশ ঘটেছিল আম্বানিদের বাড়ির পুজোয়, হাজির ছিলেন শাহরুখ খান, দিপিকা পাড়ুকোন, আলিয়া ভাট-রা। এই আম্বানিদের প্রিয় রিসর্ট সম্পর্কে জানলে আশ্চর্য হতে হবে আপনাকে(Swiss Alps Resort)।

Advertisements

আমাদের মত ছাপোষা মানুষেরা ঘুরতে যাবার নাম করলেই যাওয়া হয় দিঘা, পুরি কিংবা দার্জিলিং কিন্তু আম্বানিরা যান সুইস্ আল্পস্-এ। সুইজারল্যান্ডে অবস্থিত আল্পস্ পর্বতের এক অপূর্ব সুন্দর স্থান এই সুইস্ আল্পস্। এখানকারই এক বিলাসবহুল রিসর্টে স্বপরিবারে ছুটি কাটাতে পছন্দ করেন মুকেশ আম্বানি। স্ত্রী নীতা এবং মুকেশ আম্বানি দুজনেরই প্রিয় রিসর্ট হলো এটি (Swiss Alps Resort)। প্রকৃতির কোলে অবস্থিত এই রিসর্টের এক দিনের ভাড়া শুনলে চক্ষু রীতিমতো চড়কগাছ। নীতা আম্বানি এবং মুকেশ আম্বানির প্রিয় হলিডে রিসর্টটি বস্থিত সুইস আল্পসে।

Advertisements

বিলাসবহুল এই রিসর্টের নাম কি জানেন? Bürgenstock Resor হল এমন একটি রিসর্ট যেখানে বিশ্বের ধনী পরিবারের লোকেরা অবসর সময় কাটাতে যান। আম্বানিদের জন্য আগে থেকেই রিজার্ভ করা থাকে এখানকার রয়্যাল এবং প্রেসিডেন্সিয়াল স্যুটগুলি। যার দৈনিক ভাড়া আমাদের সারা জীবনের সঞ্চয় প্রায় ৬১ লক্ষ টাকা। ১৮৭৩ সালে এই রিসর্টটির (Swiss Alps Resort) নির্মাণ করা হয়, এটি হলিউডের বিভিন্ন সেলিব্রিটি এবং বিলিয়নিয়ার ব্যবসায়ীদের কাছে দারুণ আকর্ষণীয় স্থান। বিলাসবহুল রিসর্টে একটি সাধারণ রুমের ভাড়াও দৈনিক প্রায় ৩২ লক্ষ টাকা। ঘর ছাড়াও এই খরচের মধ্যে আরও কয়েকটি সুযোগ সুবিধা ও পরিষেবা পায়া যায়। অতিথিরা প্যাকেজ হিসেবে ঘর ভাড়া করেন।

Advertisements

সংস্করণের কাজ চলার জন্য প্রায় ৯ বছর রিসর্টটি (Swiss Alps Resort) বন্ধ ছিল। ২০১৭ সালে এই রিসর্ট পুনরায় চালু করা হয়। রিসর্টের সৌন্দর্য, বৈভব এবং বিলাসবহুলতা আগের থেকে অনেক গুণ বৃদ্ধি পেয়েছে। এতে দশটি বার, বেশ কয়েকটি রেস্তোরাঁ এবং ইন-হাউস জ্যাকুইজির সুবিধা রয়েছে। এই রিসোর্টটি লুসার্ন হ্রদের তীরে একটি পাহাড়ে অবস্থিত। লেকের সুন্দর দৃশ্য রিসর্ট থেকেই দেখা যায়।

করোনা মহামারিতে যখন সারা বিশ্ব তছনছ হয়ে গেছে ঠিক সেই সময় মুকেশ আম্বানি, নীতা আম্বানি, আকাশ আম্বানি, ইশা আম্বানি, অনন্ত আম্বানি তাদের পরিবার নিয়ে এই রিসর্টে ছিলেন। আম্বানি পরিবার রয়্যাল এবং প্রেসিডেন্সিয়াল স্যুট বুক করেছিল সেই সময়। এখানে দৈনিক ভাড়া ছিল ৬১ লক্ষ টাকা। অর্থাৎ, করোনার হাত থেকে রক্ষা পেতে আম্বানি পরিবার কোটি কোটি টাকা খরচ করেছিল।

Advertisements