Breakup in Tollywood: পুজোর আগেই প্রেম ভেঙে চৌচির! একা একা পুজো কাটাতে হবে এই টলি তারকাদের

Prosun Kanti Das

Updated on:

Advertisements

Tolly stars Whose love is broken before Puja:  টলিপাড়ার বহু সম্পর্ক নিয়ে ভাঙনের গুঞ্জন শোনা যাচ্ছিল অনেকদিন ধরেই (Breakup in Tollywood)। আগে থেকেই আলাদা ছাদের নিচে থাকা শুরু করেছিলেন তারা। তবে এবার সেই সব সম্পর্কে সুতো খুব তাড়াতাড়ি আলগা হয়ে গেল এই সব তারকাদের। যাদের মধ্যে অন্যতম হলেন জীতু কামাল এবং নবনীতা দাস। টলিউডের অন্যতম হিট জুটির বিচ্ছেদের খবর শোনা গেছিল সেই জুন মাসেই। তবে বর্তমানে তারা প্রাক্তন। পুরনো সম্পর্ক আঁকড়ে ধরে বাঁচতে চান না তারা কেউ।

Advertisements

বর্তমানে খবরের শিরোনামে আছেন জীতু কামাল। তিনি বিতর্কের পিছন ছাড়লেও বিতর্ক কিন্তু তার পিছনে ছাড়েনি একদিনের জন্য। বহু দিনের সম্পর্কে থাকার পর অবশেষে বিবাহ করেন নবনীতা দাসকে। কিন্তু সেই বিয়ের সম্পর্কও চিরস্থায়ী হতে পারল না (Breakup in Tollywood)। নবনীতার সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর থেকেই নানা রকম কাটাছেঁড়া শুরু হয়েছে তাদের সম্পর্ক নিয়ে। পাঁচ বছরের সম্পর্ক থেকে বেরিয়ে দুজন দুজনকে আলাদা করে সময় দিচ্ছেন এবং নিজেদের জীবনটাকে গুছিয়ে দেওয়ার চেষ্টা করছেন।

Advertisements

এই তালিকায় স্থান পাবেন আর এক জনপ্রিয় তারকা জুটি অভিনেত্রী সোহিনী সরকার এবং রনজয় বিষ্ণু। তাদের সম্পর্ক নিয়ে কিন্তু কম জল ঘোলা হয়নি। বর্তমানে তারা আর কেউ একসাথে নেই (Breakup in Tollywood)। তবে শোনা যাচ্ছে এবার এক জনপ্রিয় গায়কের প্রেমে পড়েছেন অভিনেত্রী সোহিনী সরকার। সম্ভবত শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন এই টলি অভিনেত্রী।

Advertisements

রনজয় সঙ্গে সম্পর্কের ভাঙ্গনের পর নায়িকা নাকি শোভনের সঙ্গে ঘনিষ্ঠ হতে শুরু করেছেন। সোহিনীর মার জন্মদিনে শোভনের উপস্থিতি জল্পনাকে আরো বাড়িয়ে দিয়েছে। রণজয় বিষ্ণুর থেকে বিচ্ছেদের পর (Breakup in Tollywood) অভিনেত্রী সম্পর্কে জড়িয়েছেন এই গায়কের সাথে, এমনটাই গুঞ্জন শোনা যাচ্ছে টলিপাড়ায়।

সোহিনীর সাথে নাম জড়িয়ে যাওয়া শোভন গঙ্গোপাধ্যায় ও স্বস্তিকা দত্ত জুটির প্রেমের সম্পর্ক অনেকদিন ধরেই ছিল চর্চার শিরোনামে। কিন্তু সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। এই জুটি তাদের প্রত্যেকটা মুহূর্ত শেয়ার করত সোশ্যাল মিডিয়াতে। অনুগামীরা সেই ছবি অনেকেই দেখে থাকবেন। কিন্তু পুজোর আগেই আলাদা হয়ে গেছেন এই জনপ্রিয় জুটি। স্বস্তিকা নাকি এই তিন বছরের সম্পর্ককে বাঁচানোর জন্য সম্পূর্ণ চেষ্টা করেছিলেন, কিন্তু ব্যর্থ হন তিনি। তাই পুজো কাটাতে হবে একাই। আর শোভন তো মজেছেন সোহিনীতে।

Advertisements