হোলি খেলে নদীতে স্নান করতে গিয়ে জলে তলিয়ে মৃত যুবক

লাল্টু : হোলি খেলার পর বন্ধুদের সাথে নদীতে স্নান করতে গিয়ে বিপত্তি। সাঁতার না জানায় শুভম বর্নোয়াল নামে বছর একুশের এক যুবক তলিয়ে যায় নদীর জলে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকাল বেলায় বীরভূমের খয়রাশোল থানা এলাকার ভীমগড়ের অজয় নদে। ঘটনার পর থেকেই ওই যুবকের তল্লাশি চালাতে শুরু করে স্থানীয় বাসিন্দারা থেকে ডিজাস্টার ম্যানেজমেন্টের সদস্যরা। তবে পর্যাপ্ত আলোর অভাবে মঙ্গলবার রাতে ওই যুবকের দেহ উদ্ধার করা সম্ভব হয়নি। বুধবার নতুন করে তল্লাশি চালানোর পর উদ্ধার হয় ওই যুবকের দেহ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবক শুভম বর্নোয়ালের বাড়ি পশ্চিম বর্ধমান জেলার পাণ্ডবেশ্বরের হরিপুর এলাকায়। হোলি খেলার পর সে তার বন্ধুদের সাথে অজয় নদে স্নান করতে নামে। তারপর শুভম জলের তোড়ে নদীর মাঝখানে পৌঁছে যায়। আর তার পরেই সে তলিয়ে যায়। শুভমের সাথে থাকা বন্ধুরা প্রথমে তাকে উদ্ধারের চেষ্টা করে, কিন্তু তাতে তারা সফল না হওয়ার ভয়ে চিৎকার করতে শুরু করে। চিৎকার শুনে স্থানীয় বাসিন্দারা ছুটে আসেন। তারাও নদীর জলে নেমে শুভমকে খোঁজার চেষ্টা করেন। কিন্তু তারাও সফল হননি। অবশেষে খবর দেওয়া হয় খয়রাশোল থানায়।

খবর পেয়ে খয়রাশোল থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। প্রায় ঘন্টা তিনেক নদীর জলে তল্লাশি চালানো হয়। তবে তার মাঝেই সন্ধ্যা নেমে যাওয়ায় তল্লাশি চালিয়ে কোন সফলতা পাওয়া যায়নি। শোকের ছায়া নেমে আসে শুভমের পরিবারে।

এরপর বুধবার সকাল থেকে আলো ওঠার সাথে সাথেই ডিজাস্টার ম্যানেজমেন্টের সদস্যরা নতুন করে তল্লাশি শুরু করে শুভমের। তারপর অজয় নদের ব্রিজের তল থেকে এদিন উদ্ধার হয় নদীর জলে তলিয়ে যাওয়া ওই যুবকের দেহ।