২২ বছরের লিভইন, এখন মা হতে চান দোলন, ২৬ বছরের বড় দীপঙ্কর কী জানালেন

দোলন রায় (Dolon Roy) বাংলা সিরিয়াল তথা সিনেমা জগতের এক পরিচিত নাম।বর্তমানে তিনি মা হতে চান। সম্প্রতি এক বাংলা টক শো-তে এসে এমন ইচ্ছের কথাই জানিয়েছিলেন দোলন। তিনি বলেন স্বামী দীপঙ্করের (Dipankar De) সামনেই বলেন তার খুব শখ মেয়ের মা হওয়ার।

দোলন রায় (Dolon Roy) হলেন বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির এক খ্যাতনামা অভিনেত্রী। নিজ অভিনয় গুনে তিনি ছোট থেকে বড় পর্দা সব জায়গাতেই সমানভাবে সাবলীল। তিনি একসময় থিয়েটারে অভিনয় করতেন। মূলত সেখান থেকেই তিনি বিভিন্ন সিনেমা ও সিরিয়ালে অভিনয়ের সুযোগ পান। এরপর নিজের কাজের প্রতি নিষ্ঠা ও ভালোবাসা দিয়ে আজ তিনি একজন বিশিষ্ট শিল্পী।

এদিকে বাংলা সিনেমা ও দূরদর্শনের এক স্বনামধন্য শিল্পী দীপঙ্কর দে (Dipankar Dey)। তিনি প্রচুর সিনেমা ও ধারাবাহিকে নানা ধরনের চরিত্রে অত্যন্ত সাবলীল অভিনয় করেছেন। নিজ অভিনয় গুনে আজ তিনি একজন প্রথম সারির প্রবীন অভিনেতা। দোলন রায় প্রখ্যাত বাংলা চলচ্চিত্র অভিনেতা দীপঙ্কর দে (Dipankar Dey) এর সাথে ২২ বছর লিভ ইন-এর পর ১৬ ই জানুয়ারী ২০২০ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

এতদিন দীপঙ্করের সাথে একসঙ্গে থাকার পর তার জীবনে কি না পাওয়া আছে? এর উত্তরে এক সাক্ষাৎকারে জীবনের এক আক্ষেপ নিয়ে কথা বলতে দেখা গিয়েছিল দোলনকে (Dolon Roy)। শাশ্বত চট্টোপাধ্যায় সঞ্চালিত অপুর সংসারে এসে দোলন জানিয়েছেন, তাঁর সন্তানের খুব শখ, বিশেষ করে একটি মেয়ের মা হওয়ার খুব ইচ্ছে তার। একথা শোনার পর যদিও তার স্বামী কোনো মন্তব্য করেননি।

সম্প্রতি দিদি নম্বর ওয়ানের মঞ্চেও দেখা গেল সস্ত্রীক দীপঙ্করকে। দীপঙ্কর বলেছেন, বয়স বাড়লে কী হবে, মনপছন্দ সব তেলেভাজাকে সঙ্গী করেই দিন কাটে তাঁর। ডায়েটের ‘ড’টুকুও মানেন না তিনি। অসমবয়সী জুটি, তার উপর প্রৌঢ়ত্বে পৌঁছে বিয়ে- কম কটাক্ষের মুখে পড়েননি দীপঙ্কর দে (Dipankar Dey) ও দোলন রায় (Dolon Roy)। তবে সেইসব বিদ্রুপের তোয়াক্কা না করে একে অপরের হাতটা শক্ত করে ধরে রেখেছেন।