‘দিল দে দিয়া হ্যায়’, খালি গলায় যুবকের গানে সোনু নিগমও ফেল

দেশে দক্ষ লোকের অভাব নেই। সোশ্যাল মিডিয়ার (Social media) যুগে অনেকের প্রতিভাই উঠে আসে। কেউ নাচের জন্য আবার কেউ অসাধারণ গান গাওয়ার জন্য। আর বিহারের একটি যুবককে ‘দিল দে দিয়া হ্যায়’ গানটি গাইতে দেখা যায়। আর সেই গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় হয় ভাইরাল (Viral Video)।

সেই যুবকের নাম অমরজিৎ জয়কর (Amarjeet Jaikar)। তিনি এই ভিডিয়োটি তার টুইটার অ্যাকাউন্ট @AmarjeetJaikar3-তে শেয়ার করেছেন। সোনু নিগম যখন এটি দেখেন, তিনিও শেয়ার করা থেকে নিজেকে আটকাতে পারেননি। সোনু নিগম ভিডিয়োটি শেয়ার করে লিখেছেন, মুম্বাইতে হাজার হাজার মানুষ আছে, যারা অটো-টিউনে গায়। কিন্তু যিনি তার আসল কণ্ঠ দিয়ে হৃদয় মোহিত করেন তিনিই আসল গায়ক। পাশাপাশি এ ধরনের প্রতিভাকে সম্মান জানানোর কথাও বলেছেন তিনি।

ভাইরাল হওয়া ভিডিয়োয় (Viral Video) দেখা যাচ্ছে, সেই যুবক হাতে ব্রাশ নিয়ে একটি মাঠের মাঝে দাঁড়িয়ে আছে। আর তার আশেপাশে দু’টি ছোট্ট বাচ্চা খেলা করছে। তারপর হাতে ফোনে সেলফি ক্যামেরা অন করে ছেলেটি গান গাইতে শুরু করে। আর তারপর সুরেলা কন্ঠে উপস্থাপন করে একটি গান। যে গানে মুগ্ধ হয় সকলে।

ছেলেটি কোনও মিউজিক ছাড়াই এমনভাবে গাইছে, যা আপনাকে সত্যিই অবাক করবে। যুবকের অসম্ভব সুরেলা গলায়, ২০০৪ সালের ছবি “মস্তি”-এর সুপারহিট গান “দিল দে দিয়া হ্যায়” গানটি (Song) অন্য মাত্রা পায়। আর সেই সঙ্গে মুগ্ধ হয় গোটা সোশ্যাল মিডিয়া (Social media)। ভিডিয়োটি শেয়ার হওয়ার কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায়। আর শেয়ার করা এই ভিডিয়োটি এখনও পর্যন্ত দুই লাখেরও বেশি ভিউ হয়েছে।

সেই যুবকের প্রতিভায় মুগ্ধ হয়ে, অনেকে অনেক কমেন্টও করেছেন। কেউ বলেছেন, কী দারুণ গান গেয়েছে ছেলেটি। অন্যদিকে আরও এক জন লিখেছেন, ছেলেটি তার গান দিয়ে যেকোনও পেশাদার গায়ককে টেক্কা দিতে পারে। এদের একবার সুযোগ পাওয়া উচিত।