তিনটে বিয়ে, পাঁচটা প্রেম শেষে আরও একটা প্রেম খুঁজে পেলেন শ্রাবন্তী

টলিউড ( Tollywood) অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে বেশি চর্চিত হয়ে থাকেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। বিশেষ করে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্ক কম হয় না। আপাতত আদলাতে চলছে শ্রাবন্তী ও রোশনের বিবাহ বিচ্ছেদের (Divorce Case) মামলা। তারই মাঝে খবর মিলছে নতুন প্রেমে পড়েছেন অভিনেত্রী শ্রাবন্তী। আর নায়িকার এই মনের মানুষ আর কেউ না, তারই ছবির পরিচালক (Director)। এই খবর রটতেই সোশ্যাল মিডিয়ায় শুরু হলো কটাক্ষ।

রোশনের সঙ্গে বিচ্ছেদের পর আবাসন আরবানারই বাসিন্দা অভিরূপ নাগ চৌধুরীর (Avirup Nag Chowdhury) সঙ্গে শ্রাবন্তী সম্পর্কে ছিলেন বলে শোনা গিয়েছিল। দুজনে একসঙ্গেই গিয়েছিলেন মলদ্বীপ-দুবাই। যদিও অভিনেত্রী শুধুমাত্র নিজের ছবিই শেয়ার করে নিয়েছিলেন। তবে সেই সম্পর্ক ভাঙে চলতি বছরেই। এরপর খবর মেলে নিজের জিম ট্রেনারকে মন দিয়েছেন তিনি।

আর এখন নাকি শ্রাবন্তী প্রায়ই কফি শপ বা অ্যাওয়ার্ড শো যাচ্ছেন নিজের পরের ছবির পরিচালকের সঙ্গে। যদিও পরিচালক ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছেন এরকম কোনও ব্যাপারই নেই। কাজের প্রয়োজনে সৌজন্য সাক্ষাৎ ব্যতীত কিছুই নয়। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই টলিপাডার অন্দরে ফিসফাস শুরু হয়ে গিয়েছে। তার ওপর আবার এই পরিচালকের প্যান ইন্ডিয়া ছবি দেবী চৌধুরানী (Devi Chowdhurani) -তে নাম ভূমিকায় দেখা যাবে শ্রাবন্তীকে। আর সেই কারণেই মাঝে মাঝেই একান্তে চলছে তাদের আলোচনা।

অভিনেত্রী বরাবরই তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে চুপ থেকেছেন। নিজের সম্পর্ক নিয়ে কখনও তাঁকে মুখ খুলতে দেখা যায়নি। তবে ঘনিষ্ঠ সূত্রের খবর, শ্রাবন্তী ও পরিচালকের প্রেম নিয়ে যে গুজব রটছে তা একেবারেই মিথ্যা। কাজের প্রয়োজনেই তাঁরা একে-অপরের সঙ্গে দেখা সাক্ষাৎ করছেন। যদিও টেলি পাড়ার অনেকেই ভাবছেন এটা শুধুমাত্র কাজের জন্য দেখা-সাক্ষাৎ নয় বরং এর পিছনে অন্য গল্প থাকলেও থাকতে পারে।

শুধু বাংলা নয়, ছটি ভারতীয় ভাষায় মুক্তি পাওয়ার কথা রয়েছে দেবী চৌধুরানীর। যার নাম ভূমিকায় শ্রাবন্তী আর প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prasenjit Chatterjee) হচ্ছেন ভবানী পাঠক। পরিচালনায় ‘অভিযাত্রিক’-খ্যাত শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra)। স্থানীয় লোককথা ও ইস্ট ইন্ডিয়া কোম্পানির আর্কাইভের সাহায্য নিয়ে তৈরি হয়েছে চিত্রনাট্য। টলিউড (Tollywood) সূত্রে খবর, সবচেয়ে বড় বাজেটের বাংলা ছবি হতে চলেছে এটা।