Deepika Padukone Annual Income: ধারে কাছে নেই বড় বড় শিল্পপতিরাও! দীপিকা পাড়ুকোনের রোজগার শুনলে আম্বানিরাও ভাবতে বসেন

Prosun Kanti Das

Published on:

Advertisements

Know about the annual income of this Bollywood beauty: অভিনেত্রী দীপিকা পাডুকোন বলিউড ইন্ডাস্ট্রিতে ২০০৭ সালে ‘ওম শান্তি ওম’ ছবির মাধ্যমে প্রথম আত্মপ্রকাশ করেছিলেন। এর আগে তিনি কয়েকটি দক্ষিণী সিনেমাতে কাজ করেছেন। আজকে তিনি সফল হলেও ক্যারিয়ারের শুরুতে তাকে একাধিক খারপ সময়ের সম্মুখীন হতে হয়েছিল। এমনকি তিনি ডিপ্রেশনের শিকার হয়েছিলেন পর্যন্ত। কিন্তু দীপিকার জীবনের টার্নিং পয়েন্ট হলো ‘ককটেল’ সিনেমা যার মাধ্যমে ক্যারিয়ারের মোড় ঘুরে গিয়েছিল। এরপর তাকে আর পিছনে তাকাতে হয়নি। জানতে চান এই জনপ্রিয় অভিনেত্রীর বার্ষিক আয় কত (Deepika Padukone Annual Income)?

Advertisements

বর্তমানে তিনি বলিউড-র সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেত্রীদের মধ্যে একজন। সাফল্যের শীর্ষে পৌঁছানোর রাস্তা মোটেই সহজ ছিলনা। বলিউডে তিনি সর্বপ্রথম অভিনেত্রী যিনি সিনেমা নির্মাতাদের কাছ থেকে নায়কদের সমান পারিশ্রমিক দাবি করেছিলেন। এই কারণে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়েছে তাকে। আপনি কি জানেন এই অভিনেত্রী সিনেমা পিছু কত পারিশ্রমিক পান? এমনকি তার বার্ষিক আয় কত (Deepika Padukone Annual Income)?

Advertisements

দীপিকা পাড়ুকোন বলিউডের সবথেকে বেশি পারিশ্রমিক নেওয়া অভিনেত্রীদের মধ্যে অন্যতম (Deepika Padukone Annual Income)। তিনি ‘পদ্মাবত’ ছবির জন্য পারিশ্রমিক নিয়েছিলেন ১৩ কোটি টাকা। শুনলে আরো আশ্চর্য হবেন যে, তার সহ অভিনেতারা তার থেকে কম পারিশ্রমিক পেয়েছিলেন এই সিনেমাতে। অর্থাৎ রণবীর সিং এবং শাহিদ কাপুররা পেয়েছিলেন ১০ কোটি টাকা। বলিউডের রেকর্ড ভেঙে ইতিহাস পড়েছেন তিনি। কারণ সাধারণত নায়করা নায়িকাদের তুলনায় বেশি পারিশ্রমিক পেয়ে থাকে।

Advertisements

সূত্রের মাধ্যমে জানা যায় যে, দীপিকা পাড়ুকোন এর এক বছরের আয় ৪০ কোটি টাকারও বেশি (Deepika Padukone Annual Income)। ২০১৮ সাল থেকে তাঁর পারিশ্রমিক হয়ে গেছে আকাশছোঁয়া, ছবি পিছু বর্তমানে তিনি নেন ১৫ কোটি টাকা। ব্র্যান্ড অনুমোদনের জন্য তাকে দিতে হয় ৭-১০ কোটি টাকা। এমনকি তিনি সোশ্যাল মিডিয়া পোস্টের জন্য চার্জ করেন ১.৫ কোটি টাকা। তথ্যর মাধ্যমে প্রকাশ পেয়েছে যে, ২০২৩ সালে দীপিকা পাড়ুকোনের মোট সম্পত্তির পরিমাণ হলো ব্যবসা এবং সম্পত্তি মিলিয়ে ৪৯৭ কোটি টাকা।

বর্তমানে তার মুম্বইয়ে ৬ কোটি টাকা এবং ১১৯ কোটি টাকার বিলাসবহুল দুটি বাড়ি রয়েছে। তার ভক্তদের জন্য আসছে সুখবর, কারণ খুব তাড়াতাড়ি তাকে দেখতে পাবেন নাগ অশ্বিনের ‘প্রোজেক্ট কে’-তে। ছবিটির মাধ্যমে প্রথম তিনি তেলুগু ইন্ডাস্ট্রিতে পা রাখবেন। কানাঘুষো এও শোনা যাচ্ছে যে, অভিনেত্রী শাহরুখ খানের বহু প্রতীক্ষিত ছবি ‘জওয়ান’য়ে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করবেন। ২০২৩ সালের ৭ সেপ্টেম্বর এই ছবিটির মুক্তি পাবে।

Advertisements