Unlimited সুবিধা! Jio নিয়ে এলো নতুন দুটি রিচার্জ প্ল্যান, সঙ্গে আবার Netflix

Shyamali Das

Published on:

নিজস্ব প্রতিবেদন : ভারতের টেলিকম বাজারে নিজেদের আধিপত্য ধরে রেখে একচেটিয়া বাজার করে যাওয়া টেলিকম সংস্থা হল জিও (Jio)। মুকেশ আম্বানির (Mukesh Ambani) এই টেলিকম সংস্থা দেশের ৪৫ কোটির কাছাকাছি গ্রাহকদের পরিষেবা দেওয়ার পাশাপাশি প্রতিনিয়ত নতুন নতুন চমক দেওয়া হচ্ছে গ্রাহকদের। আর সেই সকল চমকেই আরো আকৃষ্ট হচ্ছেন নতুন নতুন গ্রাহকেরা। আর এবার এই টেলিকম সংস্থা আরও দুটি রিচার্জ প্ল্যান নিয়ে এলো, যেগুলিতে মিলছে Unlimited সব সুবিধা।

মুকেশ আম্বানির সংস্থা জিওর তরফ থেকে নতুন যে রিচার্জ প্ল্যান দুটি আনা হয়েছে তাতে আবার বিনামূল্যে Netflix এর সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে। এই টেলিকম সংস্থা এখন গ্রাহকদের নিরবিচ্ছিন্ন পরিষেবা দেওয়ার পাশাপাশি বিনোদনের জায়গাও তৈরি করে দিয়েছে নতুন এই দুটি রিচার্জ প্ল্যানের মাধ্যমে। টেলিকম সংস্থা জিও যে দুটি নতুন রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে তাতে কি কি সুবিধা মিলবে চলুন দেখে নেওয়া যাক।

জিওর সঙ্গে নেটফ্লিক্সের যে চুক্তি হয়েছে সেই চুক্তি অনুযায়ী দুটি রিচার্জ প্ল্যানের সঙ্গে সম্পূর্ণ বিনামূল্যে নেটফ্লিক্স সাবস্ক্রিপশন দেওয়া হবে। পাশাপাশি নেটফ্লিক্স ভারতীয় দর্শকদের কথা মাথায় রেখে স্থানীয় চলচ্চিত্র, তথ্যচিত্র এবং স্থানীয় শো-এর আয়োজন করেছে। এই সকল কন্টেন্টের অ্যাক্সেস পাওয়ার পাশাপাশি জিওর নির্দিষ্ট করে দেওয়া দুটি রিচার্জ প্ল্যান রিচার্জ করা গ্রাহকরা গোটা বিশ্বের কন্টেন্ট অ্যাক্সেস করতে পারবেন।

১০৯৯ : সংস্থার তরফ থেকে নতুন যে দুটি রিচার্জ প্ল্যান আনা হয়েছে তার মধ্যে একটি হল ১০৯৯ টাকার। এই রিচার্জ প্ল্যানটিতে গ্রাহকরা ভারতবর্ষের যে কোন নেটওয়ার্কের আনলিমিটেড কথা বলার সুযোগ পাবেন, রয়েছে প্রতিদিন ১০০ টি করে এসএমএস, আনলিমিটেড ৫জি (যোগ্য গ্রাহকরা), প্রতিদিন ২ জিবি করে ডেটা এবং তা শেষ হয়ে যাওয়ার পরেও আনলিমিটেড ইন্টারনেট করা যাবে ৬৪ কেবিপিএস স্পিডে, এছাড়াও রয়েছে জিও টিভি, জিও ক্লাউড, জিও সিনেমা সাবস্ক্রিপশন। এই রিচার্জ প্ল্যানটিতে গ্রাহকরা নেটফ্লিক্স সাবস্ক্রিপশন পাবেন মোবাইলের জন্য। রিচার্জ প্ল্যানটির বৈধতা হলো ৮৪ দিন।

১৪৯৯ : সংস্থার তরফ থেকে নতুন যে দুটি রিচার্জ প্ল্যান আনা হয়েছে তার মধ্যে দ্বিতীয়টি হল ১৪৯৯ টাকার। এই রিচার্জ প্ল্যানটিতে গ্রাহকরা ভারতবর্ষের যে কোন নেটওয়ার্কের আনলিমিটেড কথা বলার সুযোগ পাবেন, রয়েছে প্রতিদিন ১০০ টি করে এসএমএস, আনলিমিটেড ৫জি (যোগ্য গ্রাহকরা), প্রতিদিন ৩ জিবি করে ডেটা এবং তা শেষ হয়ে যাওয়ার পরেও আনলিমিটেড ইন্টারনেট করা যাবে ৬৪ কেবিপিএস স্পিডে, এছাড়াও রয়েছে জিও টিভি, জিও ক্লাউড, জিও সিনেমা সাবস্ক্রিপশন। এই রিচার্জ প্ল্যানটিতে গ্রাহকরা নেটফ্লিক্স বেসিক প্ল্যান সাবস্ক্রিপশন পাওয়া যাবে সম্পূর্ণ বিনামূল্যে। রিচার্জ প্ল্যানটির বৈধতা হলো ৮৪ দিন।