জলমগ্ন রাস্তায় খোলা ম্যানহোলে ঝপাং দম্পতির, তলিয়ে গেল স্কুটার

নিজস্ব প্রতিবেদন : বর্তমানে মানুষের হাতে হাতে ইন্টারনেট, স্মার্টফোন এবং সোশ্যাল মিডিয়া পৌঁছে যাওয়ার কারণে বিভিন্ন সময় নানান ধরনের ভিডিও আপলোড হয়ে থাকে। আপলোড হওয়া সেই সকল ভিডিওগুলি সহজেই ভাইরাল হয়। ভাইরাল হওয়ার কারণ হল সেগুলি খুব সহজে নজর কাড়ে সোশ্যাল মিডিয়ার দর্শকদের।

ভাইরাল হওয়া এই সকল ভিডিওর মধ্যে বেশকিছু ভিডিও থাকে যেগুলি মজার, কোনটি প্রতিভার, কোনটি আবার দুর্ঘটনার। সম্প্রতি সেই রকমই একটি দুর্ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পর ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গিয়েছে, বরাতজোরে বেঁচে গিয়েছেন এক দম্পতি।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গিয়েছে, গোটা রাস্তা জলমগ্ন হয়ে রয়েছে। অতিবৃষ্টির কারণে এই জলমগ্ন অবস্থা তৈরি হয়েছে। অতিবৃষ্টির এই ঘোলা জলের ওপর দিয়েই এক দম্পতির স্কুটি চালিয়ে যাচ্ছিলেন। রাস্তা দিয়ে এইভাবে যাওয়ার সময় হঠাৎ তারা একটি খোলা ম্যানহোলের মধ্যে ঝপাং করে পড়ে যান। এই ভিডিওটি এক সাংবাদিক সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন এবং তা ভাইরাল হয়।

ভাইরাল হওয়া ওই ভিডিওটি প্রসঙ্গে ওই সাংবাদিক দাবি করেছেন, এমন ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আলীগড়ে। যদিও ভিডিওটি ঠিক কোথাকার তার সত্যতা যাচাই করেনি BanglaXp। তবে ওই ভিডিওতে স্পষ্ট, বরাতজোরে বেঁচে যান ওই দম্পতি। কারণ যেভাবে ওই রাস্তা দিয়ে জল বইছিল তাতে তারা ম্যানহোলের ভিতরে ঢুকে গেলে তাদের বাঁচানোর মুশকিল হয়ে দাঁড়াত।

ভাইরাল হওয়া ওই ভিডিওটি দেখে স্পষ্ট, রাস্তায় ফুটপাতের ধারে ম্যানহোলটি খোলা ছিল। তারা যখন ফুটপাতের কাছাকাছি আসেন তখন এমন দুর্ঘটনার সম্মুখীন হন। সঙ্গে সঙ্গে পথচলতি অন্যান্যরা তাদের দুজনকে তুলে নিতে সক্ষম হলেও তাদের ওই স্কুটারটির আর দেখা মেলেনি। মনে করা হচ্ছে স্কুটারটি ম্যানহোলের ভিতরে ঢুকে যায় এবং তলিয়ে যায়।