বয়স কেবলমাত্র সংখ্যা, অবাক করা স্টান্ট দেখিয়ে ঝড়ের গতিতে সাইকেল চালাচ্ছেন বৃদ্ধ

বর্তমানে “ভাইরাল ভিডিও” (Viral Video) কথাটা প্রায়ই সকলের মুখে শোনা যায়। সেলিব্রেটি থেকে শুরু করে সাধারণ মানুষ প্রত্যেকেই নিজেদের সুপ্ত প্রতিভা বা বিভিন্ন স্টাইল-এর ফটো শুট করে নেটদুনিয়ায় পোস্ট করে জনপ্রিয়তা বাড়াতে চান। আর অনেকে নিজেদের সুপ্ত প্রতিভা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ভাইরালও হন মুহুর্তের মধ্যে। সম্প্রতি সেরকমই এক বয়স্ক দাদু তাঁর নিজের ট্যালেন্ট দেখিয়ে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যা দেখে অবাক হাজার হাজার নেটিজেন।

বর্তমানে সোশ্যাল মিডিয়া জনগণের কাছে এমন এক বিনোদন মাধ্যম হয়ে উঠেছে যার মাধ্যমে সাধারণ মানুষ রাতারাতি সেলিব্রেটিতে পরিণত হতে পারছেন। সম্প্রতি সেরকমই এক বৃদ্ধ মানুষ তাঁর ট্যালেন্ট দেখিয়ে রাতারাতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ভাইরাল ভিডিওটিতে দেখা যায় এক বয়স্ক মানুষ রীতিমতো স্টান্ট দেখিয়ে সাইকেল চালাচ্ছেন। আর তা দেখে হতবাক হাজার হাজার নেটিজেন। ভিডিওটিতে বৃদ্ধার পরনে ছিল দুধ রঙের ধুতি এবং পাঞ্জাবি।

বয়স যে একটা সংখ্যা মতো তাই প্রমাণ করেছেন এই বৃদ্ধ। এছাড়া এই ভিডিওটির আরেকটি আকর্ষণীয় বিষয় হলো বৃদ্ধ মানুষটির ভেজা রাস্তার মধ্যে দুর্দান্ত সাইকেল চালানো। এছাড়া এই ভিডিওটিতে বৃদ্ধ লোকটির সাইকেল চালানোর স্পিড ছিল দেখার মতো। যদিও এই ভিডিওটি কোন জায়গার তা জানা যায়নি। তবে এই ভিডিওটি দেখে অনেকেই এই বৃদ্ধ লোকটির প্রশংসা না করে থাকতে পারেনি।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় সর্বপ্রথম পোস্ট করা হয় “জ়িন্দেগি গুলজ়ার হ্যয়” নামক টুইটারের একটি পেজ থেকে। এই ভিডিওটি দেখে কেউ কেউ মন্তব্য করেছেন, “এই বয়সে এমন ব্যালেন্স কীভাবে সম্ভব।” আবার অনেক নেটিজেনরা বলেছেন, “বয়স কেবল সংখ্যা মাত্র।”

এছাড়া, ভিডিওটির ক্যাপশন-এ লেখা ছিল “প্রতিটা মুহূর্তের আনন্দ।” ইতিমধ্যে ভিডিওটির ভিউজ সংখ্যা দাঁড়িয়েছে প্রায় ৮০ হাজারের কাছাকাছি। এছাড়া, ভিডিওটি লাইক করেছে প্রায় ৫০০০ মানুষ। আনন্দই যে সবকিছু তাই প্রমান করলেন এই বয়স্ক দাদু।