‘ভাইরাল হয়ে অনেক টাকা হয়েছে’, মানুষের এমন ভাবনায় কী জানালেন ভুবন বাদ্যকর

লাল্টু : গ্রামে গ্রামে ঘুরে কাঁচা বাদাম (Kacha Badam) বিক্রি করার সময় ভুবন বাদ্যকর (Bhuban Badyakar) নিজের ব্যবসার জন্য একটি গান লিখেছিলেন। সেই কাঁচা বাদাম গানটি সোশ্যাল মিডিয়ায় আপলোড এবং ভাইরাল হওয়ার পরই রাতারাতি ফেরিওয়ালা থেকে সেলিব্রেটি হয়ে ওঠেন ভুবন। নতুন নাম হয় তার বাদাম কাকু (Badam Kaku)।

ভাইরাল হয়ে সেলিব্রেটি হওয়ার পর তার বাড়িতে দূরদূরান্ত থেকে বহু মানুষ আসেন এবং তাকে নিয়ে নানান ধরনের ভিডিও তৈরি করেন। তার বাড়িতে দূরদূরান্ত থেকে মানুষ এবং অন্যান্য সেলিব্রেটিরা আসায় গ্রামের মানুষদের মধ্যে ধারণা জন্মায় অনেক টাকা হয়ে গিয়েছে তার। এছাড়াও যেভাবে গাড়ি কেনেন, বাড়ি তৈরি করান তাতে এমনটা ভাবা অস্বাভাবিক কিছু নয়।

কিন্তু অনেক টাকা হওয়ার বিষয়টি একেবারে কেঁচো খুঁড়তে কেউটে বের হওয়ার মতই। ভুবন বাদ্যকর সরাসরি জানিয়েছেন, তিনি ভাইরাল হওয়ার পর অনেকেই মনে করেন তার অনেক টাকা হয়ে গিয়েছে। কিন্তু যে টাকা হয়েছিল তা দিয়ে তিনি বাড়ি তৈরি করিয়েছেন। এখন আর সেই ভাবে কিছু নেই।

ভুবন বাদ্যকরের অনেক টাকা রয়েছে এমন ভেবেই গ্রামের মানুষদের একাংশ হামেশাই তার কাছে চাঁদার জুলুম করতেন। একদিন তার আইফোনটি কেউ একজন নিয়ে চলে যান। আর এই সকল অত্যাচারের পরিপ্রেক্ষিতেই ভুবন বাদ্যকর গ্রাম ছেড়ে দুবরাজপুরের ভাড়া বাড়িতে থাকা শুরু করেন বলে দাবি করেছেন।

তবে এসবের পাশাপাশি তিনি কখনই তার গ্রামের মানুষ এবং গ্রামকে খারাপ বলতে চাননি। তিনি সবসময় দাবি করেছেন তার গ্রাম এবং গ্রামের মানুষেরা খুব ভালো। কারণ তারাই তাকে ভাইরাল করতে সহযোগিতা করেছিলেন, গ্রামের মানুষেরাই তার বাড়িতে দূরদূরান্ত থেকে মিডিয়া সহ বিভিন্ন জনকে আসতে সাহায্য করেছিলেন। তিনি গ্রাম ভালোবাসেন এবং এখন বাইরে থাকলেও খুব তাড়াতাড়ি গ্রামে ফিরে যাবেন বলে আশা করছেন।